• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইংল্যান্ড সফরে নতুন সমস্যার মুখোমুখি পাকিস্তান

  ক্রীড়া ডেস্ক

০৬ জুলাই ২০২০, ১৬:৪১
পাকিস্তান ক্রিকেট
ইংল্যান্ড সফরে নতুন সমস্যার মুখোমুখি পাকিস্তান (ছবি : সংগৃহীত)

প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতির মাঝেই ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ দিয়ে করোনা বিরতি ভাঙছে আন্তর্জাতিক ক্রিকেট। যেখানে ইংল্যান্ডের বিপক্ষে তিন টেস্ট ও সমানসংখ্যক টি-টোয়েন্টি খেলবে পাকিস্তান। ইতোমধ্যে ইংল্যান্ডে পৌঁছে কোয়ারেন্টিনে থেকে অনুশীলনে ব্যস্ত প্রায় ৩৫ সদস্যের পাক দল।

সবকিছু ঠিকঠাকভাবে চললেও সিরিজ শুরুর আগে ভিন্নরকম এক সমস্যায় পড়েছেন বাবর আজমরা। কোনোভাবেই জাতীয় দলের জার্সির স্পন্সর খুঁজে পাচ্ছেন না তারা। যে কারণে অনুশীলন জার্সিতে কোনো কোম্পানির লোগো জুড়তে পারেননি পাক খেলোয়াড়রা। বিষয়টি নিয়ে বেশ ভাবনায় পড়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এর আগে পাকিস্তান ক্রিকেট দলের স্পন্সর করত কোমল পানীয় প্রস্তুতকারী প্রতিষ্ঠান পেপসি। ইতোমধ্যে পেপসির সঙ্গে চুক্তি শেষ হয়ে গেছে।

এখন পর্যন্ত নতুন কোনো কোম্পানি পাক দলের সঙ্গে চুক্তিবদ্ধ হয়নি। এরই মধ্যে নতুন স্পন্সর না পেলে লোগোবিহীন জার্সি নিয়েই খেলতে হবে পাকিস্তানকে।

আরও পড়ুন : ম্যাচ ফিক্সিং : দাবিতে অনড় শ্রীলঙ্কার সেই মন্ত্রী, দেবেন প্রমাণও

স্পন্সর নেই কেন, সে বিষয়ে পিসিবির মার্কেটিং ডিপার্টমেন্ট থেকে অজুহাত দেখানো হয়েছে– করোনা ভাইরাস মহামারির কারণে পেপসির মতো স্পন্সর খুঁজে পাননি তারা।

যদিও এমন অজুহাতে মোটেই মন ভরেনি বিশ্লেষকদের। কারণ করোনা পরিস্থিতি আসার অনেক আগে থেকেই স্পন্সর ছাড়াই পাকিস্তানের ঘরোয়া ক্রিকেট খেলা হয়েছে। সেই সময় সব খরচই বহন করেছে পিসিবি।

তথ্যসূত্র : জিও স্পোর্টস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড