• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনার বিষাক্ত ছোবলমুক্ত হলেন নাজমুল অপু

  ক্রীড়া ডেস্ক

০১ জুলাই ২০২০, ১৬:৫৮
নাজমুল ইসলাম অপু
জাতীয় দলের বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু (ছবি : সংগৃহীত)

প্রাণঘাতী করোনা ভাইরাসের বিষাক্ত ছোবলমুক্ত হয়েছেন জাতীয় দলের বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু। একই সঙ্গে করোনায় আক্রান্ত তার বাবা-মা’ও এখন সম্পূর্ণ সুস্থ। করোনা টেস্টে তাদের তিনজনের রিপোর্টই নেগেটিভ এসেছে।

বুধবার (১ জুলাই) দুপুরে তাদের রিপোর্ট নেগেটিভ আসে। এর আগে গত সোমবার (২৯ জুন) দ্বিতীয়বারের মতো করোনা টেস্ট করানো হয়েছিল নাজমুল অপু ও তার পরিবারের। বুধবার ওই টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে।

দুপুরেই এই স্বস্তির খবর জানিয়েছেন নাজমুল অপু। তিনি বলেন, ‘আব্বা-আম্মা ও আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। আমরা এখন সবাই সম্পূর্ণ সুস্থ, করোনা থেকে মুক্ত।’

নারায়ণগঞ্জের বন্দরে নিজ বাসায় আইসোলেশনে থাকা জাতীয় দলের এই বাঁহাতি স্পিনার ও তার বাবা-মা’র জ্বর, কাশি, গলা ও শরীর ব্যথাসহ সব জটিলতা ও উপসর্গ কেটে গিয়েছিল আগেই।

মঙ্গলবার (৩০ জুন) তিনি জানিয়েছিলেন, ‘আমি ও আমরা এখন মোটামুটি সুস্থ। তাই করোনা টেস্ট করাতে দিয়েছি। আশা করছি রিপোর্ট নেগেটিভ আসবে।’

তিনি বলেন, গত ২৯ জুন বাসা থেকে থেকে করোনা টেস্ট করানো হয়েছিল। কাল ৩০ জুন রিপোর্ট মেলেনি। তবে আজ বুধবার রিপোর্ট এসেছে এবং প্রত্যাশামতোই রিপোর্ট নেগেটিভ এসেছে।

আরও পড়ুন : করোনা নেগেটিভ ইংল্যান্ড-পাকিস্তানের ক্রিকেটাররা

উল্লেখ্য, জুনের ঠিক মাঝামাঝি বাবা-মা’সহ করোনা ধরা পড়ে নাজমুল অপুর। এরপর থেকে নারায়ণগঞ্জে নিজ বাসায় তারা আইসোলেশনে থাকলেও তার বাবার একটু জটিলতা দেখা দিয়েছিল। মাঝে হঠাৎ একদিন তার অক্সিজেন কমে গিয়েছিল। অবশ্য অতি দ্রুতই তা আবার স্বাভাবিক হয়ে যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড