• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ম্যারাডোনার কোচ বিলার্দোর করোনা টেস্টের রিপোর্ট ভুল!

  ক্রীড়া ডেস্ক

৩০ জুন ২০২০, ২৩:০১
ম্যারাডোনার কোচ বিলার্দো
ম্যারাডোনার কোচ বিলার্দোর করোনা টেস্টের রিপোর্ট ভুল! (ছবি : সংগৃহীত)

কিছুদিন আগেই এমন খবর শোনা যাচ্ছিল যে, ১৯৮৬ সালের আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী কোচ কার্লোস বিলার্দো প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এমনিতেই নানা জটিলতায় ভুগছিলেন দিয়েগো ম্যারাডোনার সাবেক এই কোচ। সে সঙ্গে হলেন করোনায় আক্রান্ত।

কিন্তু সেই খবরকে অস্বীকার করছেন কার্লোস বিলার্দোর ভাই। তিনি জানালেন, ম্যারাডোনার বিশ্বকাপজয়ী কোচ বিলার্দো ভুল চিকিৎসার শিকার হয়েছেন।

করোনা পজিটিভ হওয়ার কারণে গত শনিবার (২৭ জুন) হাসপাতালে ভর্তি করা হয় ১৯৮৬ আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী কোচকে। রবিবার (২৮ জুন) রাতে কার্লোসের ভাই জর্জ বিলার্দো টুইট করে লেখেন, ‘আমার বড় ভাইকে মেরে ফেলার চেষ্টা করা হয়েছে। তার করোনা পজিটিভ হয়নি। বুয়েন্স আয়ার্সের একটি নামকরা ল্যাবের টেস্টে ভুল রেজাল্ট আসে। হাসপাতাল থেকে জানানো হয়েছে, তার কিছুই হয়নি।’

আরও পড়ুন : নতুন মহামারি ছড়ানোর প্রস্তুতি নিচ্ছে চীন

৮২ বছরের বিলার্দো এমনিতেই নানা শারীরিক সমস্যার মধ্যে বড় সমস্যা হলো, তার মানসিক জটিলতা রয়েছে। এ জন্য তাকে বারবারই হাসপাতালে ভর্তি করতে হয়। বর্তমানে তার কোনও উপসর্গ না থাকলেও কোভিড পজিটিভ রিপোর্ট আসে। তাকে যে হাসপাতালে ভর্তি করা হয়েছিল, সেখানে আশেপাশে ১০ জন করোনা রোগী ছিলেন। সেটেই এখন বেশি ভাবাচ্ছে বিলার্দোর পরিবারকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড