• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা নেগেটিভ সকল ইংলিশ ক্রিকেটাররা

  ক্রীড়া ডেস্ক

২৫ জুন ২০২০, ২৩:০৪
ইংলিশ ক্রিকেটার
করোনা নেগেটিভ সকল ইংলিশ ক্রিকেটাররা (ছবি : সংগৃহীত)

আসন্ন টেস্ট সিরিজে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলতে আগেই করোনা পরীক্ষা করা হয়েছে ইংল্যান্ডের অনুশীলন ক্যাম্পে থাকা ৩০ জন খেলোয়াড়ের। এজ বোলে অনুশীলনে থাকা সকল খেলোয়াড়ের করোনা পরীক্ষা নেগেটিভ এসেছে। খেলোয়াড়দের পাশাপাশি ক্রিকেট বোর্ডের সাথে সংশ্লিষ্ট সবারই করোনা নেগেটিভ।

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে।

ইসিবি জানায়, ৩ থেকে ২৩ জুনের মধ্যে করা খেলোয়াড়-স্টাফ-ম্যাচ অফিসিয়াল-বোর্ডের স্টাফ-ভেন্যু স্টাফ ও হোটেল স্টাফদের করা করোনা পরীক্ষায় ৭০২টি রিপোর্ট নেগেটিভ এসেছে। এই ৭০২টি রিপোর্টের মধ্যে দ্বিতীয়বারের মতো পরীক্ষা করানো পেসার জোফরা আর্চারের নাম নেই। আর্চারের পরিবারের সদস্য অসুস্থবোধ করায়, তাকে দ্বিতীয়বার পরীক্ষা করা হবে। আগামী বৃহস্পতিবার (২ জুলাই) পাওয়া যাবে তার করোনা রিপোর্ট।

আরও পড়ুন : ‘অদ্ভুত’ শর্তে বিশ্বকাপ খেলতে চায় ভারত-পাকিস্তান

ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজ দিয়ে আবারও ফিরতে যাচ্ছে ক্রিকেট। এজাস বোলে ৮ জুলাই শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। ইসিবি জানিয়েছে, বায়ো-সুরক্ষিত পরিবেশে এজ বোল ও ওল্ড ট্রাফোর্ডে যারা কাজ করেছে, তাদের ৩ থেকে ২৩ জুনের মধ্যে ৭০২ জনের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। এদের মাঝে আছেন খেলোয়াড়, স্টাফ, ম্যাচ অফিসিয়াল, বোর্ডের স্টাফ, ভেন্যু স্টাফ ও হোটেল স্টাফরা। আমরা নিশ্চিত করতে চাই, এদের মধ্যে ৭০২টি পরীক্ষাই নেগেটিভ এসেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড