• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোয়ারেন্টিন শেষে অনুশীলনে ফিরল উইন্ডিজ দল

  ক্রীড়া ডেস্ক

২৩ জুন ২০২০, ২৩:০৫
কোয়ারেন্টিন শেষে অনুশীলনে ফিরল উইন্ডিজ দল
ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররা (ছবি : ইএসপিএন)

প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের মধ্যেই শুরু হয়ে যাচ্ছে ক্রিকেট লড়াই। জুলাইয়ে মাঠের ক্রিকেটে মুখোমুখি হচ্ছে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ। তবে প্রাণঘাতী এই ভাইরাস থেকে রক্ষা পেতে ইংল্যান্ডে পা দিয়েই কোয়ারেন্টিনে যেতে হয়েছে ক্যারিবীয় ক্রিকেটারদের। ১৪ দিনের সেই অন্তরালে থাকা শেষ হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) থেকে পুরোপুরি অনুশীলনে নেমে পড়েছে জেসন হোল্ডারের দল।

করোনার কারণে মার্চের মাঝামাঝি থেকেই বন্ধ আন্তর্জাতিক ক্রিকেটে। ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের টেস্ট সিরিজ দিয়ে ফের মাঠে গড়াবে আন্তর্জাতিক ক্রিকেট। ৮ জুলাই সাউদাম্পটনে তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট।

এই লড়াইয়ের আগে ১৪ সদস্যের উইন্ডিজ দলকে ইংল্যান্ডে উড়িয়ে আনা হয় চার্টার্ড ফ্লাইটে। তারপর ১৪ দিনের কোয়ারেন্টিন। টিম ম্যানেজমেন্টও ছিলেন হোটেল বন্দি। এবার মুক্ত বাতাসে ফিরেছে ক্যারিবীয় দল। মঙ্গলবার কোয়ারেন্টিন শেষ হতেই আনুষ্ঠানিকভাবে অনুশীলন শুরু করেছেন ক্যারিবীয় ক্রিকেটাররা।

ইংল্যান্ডের ক্রিকেটাররা এখনো অনুশীলনে নামতে পারেননি। শুরুতে তাদের হবে করোনা টেস্ট। তারপর আইসোলেশনে যাবেন। এরপরই মাঠের লড়াই।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) এই সিরিজের নাম দিয়েছে ‘রেইজ দ্য ব্যাট’। করোনা ভাইরাসের এ সময়ে ফ্রন্ট লাইনে থাকা স্বাস্থ্য কর্মী, শিক্ষক, চিকিৎসক, নার্স, আর স্বেচ্ছাসেবকদের সম্মান জানাতেই এমন নাম।

আরও পড়ুন : মাশরাফির ভাই মোরসালিনও করোনায় আক্রান্ত

ইংল্যান্ডের ক্রিকেটাররা অনুশীলনের জার্সিতে করোনা যোদ্ধাদের নাম লিখে নামবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড