• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সন্তানদের পাসে চান করোনা আক্রান্ত আফ্রিদি

  ক্রীড়া ডেস্ক

১৮ জুন ২০২০, ২২:৩৭
সন্তানদের পাসে চান করোনা আক্রান্ত আফ্রিদি
শহীদ আফ্রিদির পরিবার (ছবি : দ্য ডন)

করোনা ভাইরাসে আক্রান্ত শহীদ আফ্রিদি নিজের শারীরিক অবস্থা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও পোস্ট করেছেন। পাকিস্তানের সাবেক অধিনায়ক জানিয়েছেন, এখন পরিস্থিতি উন্নতির দিকে। তবে প্রথম ২-৩দিন খুব কঠিন সময় পার করতে হয়েছে।

ফেসবুক লাইভে যুক্ত হয়ে আফ্রিদি বলেছেন, আমার অসুস্থতার খবর শুনে অনেকেই উদ্বেগ প্রকাশ করেছেন। তাই এই ভিডিও’র মাধ্যমে আমার শরীর কেমন আছে জানাতে চাই।

আফ্রিদি আরও বলেন, সত্যি কথা বলতে করোনায় আক্রান্ত হওয়ার পর প্রথম ২-৩ দিন ভীষণ কঠিন সময় গেছে। এরপর ধীরে ধীরে স্বাস্থ্যের উন্নতি হচ্ছে।

এর আগে গত সপ্তাহে আফ্রিদি নিজেই করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন। এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আফ্রিদির শারীরিক অবস্থার অবনতি হচ্ছে বলে গুজব শুরু হয়। সেই গুজব দূর করতেই আফ্রিদি বুধবার ফেসবুক লাইভে আসেন।

তিনি বলেন, আমাকে নিয়ে উদ্বেগের কিছু নেই। করোনার বিরুদ্ধে এই কয়েকদিন আমাকে লড়াই করতে হবে। তবে করোনা আক্রান্ত হওয়ায় এই সময়ে সন্তানদের কাছে যেতে পারছি না।

এ জন্য ভীষণ কষ্ট পাচ্ছেন জানিয়ে আফ্রিদি বলেন, এই সময় সবচেয়ে বড় কষ্ট আমি আমার মেয়েদের সঙ্গে দেখা করতে পারছি না। আমি তাদের পাশে পেতে চাই। যদিও ওদের জড়িয়ে ধরে আদর করার পরিস্থিতি নেই। আমি আমার সন্তানদের মিস করছি। কিন্তু পরিস্থিতির সঙ্গে আমাকে মানিয়ে নিতে হবে।

আরও পড়ুন : করোনাকালে সুস্থ থাকতে যে কাজগুলো করবেন

পাকিস্তানের আন্তর্জাতিক ক্রিকেটারদের মধ্যে আফ্রিদি দ্বিতীয় তারকা যিনি করোনায় আক্রান্ত হয়েছেন। এর আগে দেশটির সাবেক ওপেনার তৌফিক উমর করোনায় আক্রান্ত হন। তবে কদিন আগেই তিনি ভাইরাস মুক্ত হয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড