• শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বার্সা শিবিরেও করোনার থাবা, কোচসহ আক্রান্ত ৭!

  ক্রীড়া ডেস্ক

০৩ জুন ২০২০, ০৯:৪৬
বার্সা
বার্সা শিবিরেও করোনার থাবা, কোচসহ আক্রান্ত ৭! (ছবি : সংগৃহীত)

১১ জুন থেকে পুনরায় শুরু হতে যাচ্ছে স্প্যানিশ লা লিগা। শেষ ম্যাচটি হয়েছিল গত ১১ মার্চ। সেদিন মুখোমুখি হয়েছিল এইবার ও রিয়াল সোসিয়েদাদ। পাক্কা তিন মাস মাস পর ১১ জুন মাঠে নামবে সেভিয়া ও রিয়াল বেটিস।

বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের মাঠে নামার অপেক্ষা করতে হবে যথাক্রমে ১৩ ও ১৪ জুন পর্যন্ত। মায়োর্কার মাঠে ১৩ জুন দিবাগত রাত দুইটায় মাঠে নামবে বার্সেলোনা। রিয়ালের ম্যাচ ঘরের মাঠে, এইবারের বিপক্ষে ১৪ জুন রাত সাড়ে ১১টায়।

করোনাভীতি দূরে ঠেলে প্রথম দুই রাউন্ডের সূচি প্রকাশ করে স্বস্তির নিশ্বাসই ফেলছিল লা লিগার আয়োজকরা। কিন্তু এরই মাঝে চমকে দেওয়া এক খবর দিলো স্পেনের কাতালানভিত্তিক রেডিও স্টেশন আরএসিওয়ান (RAC 1)

বার্সেলোনা শহরের এই রেডিও স্টেশনের দাবি, ক্লাব বার্সার পক্ষ থেকে গোপন করা হয়েছিল খেলোয়াড় ও কোচদের করোনা সংক্রমিত হওয়ার খবর। তাদের প্রতিবেদন অনুযায়ী, বার্সেলোনার পাঁচজন খেলোয়াড় ও দুইজন কোচ করোনা আক্রান্ত হয়েছিলেন। কিন্তু সে খবর চেপে গিয়েছিল বার্সেলোনা।

এটি প্রায় মাসদুয়েক আগের কথা। স্পেনে করোনা আঘাত হানার শুরুর দিকে করোনা পরীক্ষায় পজিটিভ আসে সাত সদস্যের নমুনায়। কিন্তু তাদের মধ্যে করোনার কোন উপসর্গ ছিল না। তাই হোম আইসোলেশনে রেখেই চিকিৎসা দেওয়া হয়েছে তাদের।

স্পেনের বার্সেলোনা শহরেই হেড কোয়ার্টার রেডি স্টেশন আরএসিওয়ানের। ক্লাব বার্সেলোনার অনেক হাঁড়ির খবরই তারা ফাঁস করে থাকে নিয়মিত। তেমনি এ খবরটিও জানিয়েছে ২০ বছর পুরনো এ রেডিও স্টেশনটি। সংক্রমিত কোন খেলোয়াড় কিংবা কোচ নাম প্রকাশ করেনি তারা।

আরএসিওয়ানের বরাত দিয়ে একই খবর ছাপানো হয়েছে ডেইলি মেইল, মিরর ডট ইউকে, এএস (স্প্যানিশ), বি সকারসহ আরও অনেক আন্তর্জাতিক সংবাদমাধ্যমে।

আরও পড়ুন : নিদাহাস ট্রফির ফাইনালের কথা স্মরণ করলেন রোহিত

তবে বর্তমানে কোন করোনা সংক্রমিত সদস্য নেই বার্সেলোনায়। মে মাসের শুরুতে লা লিগা কর্তৃপক্ষের মাধ্যমে করানো করোনা পরীক্ষায় সকল সদস্যের রেজাল্ট আসে নেগেটিভ। এরপর থেকে প্রথমে একক এবং পরে দলীয় অনুশীলন শুরু করেছে বার্সেলোনা। আগামী ১৩ জুন মাঠে নামবে তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড