• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

হার্দিকের স্ত্রী গর্ভবতী হওয়ার খবরে সাবেক প্রেমিকের কমেন্টস

  ক্রীড়া ডেস্ক

০২ জুন ২০২০, ১১:১৮
হার্দিকের স্ত্রী গর্ভবতী হওয়ার খবরে সাবেক প্রেমিকের কমেন্টস
হার্দিকের স্ত্রী গর্ভবতী হওয়ার খবরে সাবেক প্রেমিকের কমেন্টস

বাবা হচ্ছেন হার্দিক পান্ডিয়া। সামাজিক যোগাযোগমাধ্যমে সবাইকে চমকে দিয়ে সেই খবর জানিয়েছেন ভারতীয় অলরাউন্ডার। তার স্ত্রী বলিউডের সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্ট্যাঙ্কোভিচও মা হওয়ার সুখবরটি শেয়ার করেছেন তার পরিচিত মহলে।

চমক কিছুটা এজন্য যে, হার্দিক-নাতাশার বাগদানের খবর পাওয়া গেলেও বিয়ের আনুষ্ঠানিকতার ব্যাপারটি বাইরের কারও জানা ছিল না। এতদিনে জানা গেল, লকডাউনের মধ্যে ঘরোয়াভাবেই তারা শুভকাজটি সেরেছেন।

নাতাশার প্রেগন্যান্ট হওয়ার খবরটি সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে জানিয়েছেন হার্দিক। দুজনের পাশাপাশি দাঁড়ানো ছবিতে দেখা যায়, নাতাশার পেটে হাত দিয়ে রেখেছেন হার্দিক। সবার কাছে দোয়া চেয়েছেন অনাগত সন্তানের জন্য।

ইনস্টাগ্রামে একইরকম পোস্ট দিয়েছেন নাতাশাও। তিনি লিখেন, ‘হার্দিক আর আমি একসঙ্গে অনেক স্মরণীয় মুহূর্ত কাটিয়েছে। সম্পর্কটা আরও ভালোর দিকে যাচ্ছে। আমাদের জীবনে খুব শীঘ্রই নতুন অতিথি আসছে। আমরা রোমাঞ্চিত। একসঙ্গে জীবনের নতুন এই ধাপে পা রাখার আগে আমরা দুজনই খুব রোমাঞ্চিত। বিনীতভাবে সবার প্রার্থনা ও শুভকামনা চাইছি।’

হার্দিক-নাতাশার জীবনে নতুন অতিথি আগমনের খবরে অভিনন্দনের বন্যা বয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। ক্রিকেট এবং বলিউড-দুই জগতের তারকারাই এই দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

বাদ যাননি নাতাশার সাবেক প্রেমিক আলি গনিও। শুভকামনা জানাতে গিয়ে দুটি হার্ট ইমোজি আর স্মাইলি ব্যবহার করে তিনি নাতাশার ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, ‘ঈশ্বর তোমাদের মঙ্গল করুন।’

প্রসঙ্গত, প্রায় এক বছর প্রেমের পর ২০১৫ সালে বিচ্ছেদ হয় নাতাশা-আলির। তবে প্রেমের সম্পর্ক না থাকলেও দুজনের মধ্যে সুসম্পর্ক রয়ে গেছে। এমনকি ড্যান্স রিয়েলিটি শো ‘নাচ বালিয়ে’তেও তাদের একসঙ্গে দেখা গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড