• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আজিমপুরে চিরনিদ্রায় শায়িত হেলাল 

  ক্রীড়া ডেস্ক

৩০ মে ২০২০, ২২:৩৯
করোনা
ছবি : সংগৃহীত

কাছের মানুষদের কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন সাবেক তারকা ফুটবলার গোলাম রাব্বানী হেলাল। এই মৃত্যু শোকের ছায়া নামিয়েছে ক্রীড়াঙ্গনে। তার প্রিয় ক্লাব আবাহনী লিমিটেড গভীর শোকপ্রকাশের পাশাপাশি তিনদিন ক্লাবের পতাকা অর্ধনমিত রাখার সিদ্ধান্ত নিয়েছে।

গোলাম রাব্বানী হেলালের মৃত্যুতে ক্রীড়া প্রতিমন্ত্রী, অলিম্পিক অ্যাসোসিয়েশন, বাফুফে, মোহামেডান স্পোর্টিং ক্লাব,বসুন্ধরা কিংস, সাইফ স্পোর্টিংসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে  শোকপ্রকাশ করা হয়েছে। আবাহনী ক্লাবের ভারপ্রাপ্ত ডাইরেক্টর ইন চার্জ কাজী নাবিল আহমেদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে পরিচালনা পর্ষদ,কর্মকর্তা ও খেলোয়াড়দের পক্ষ থেকে শোকবার্তা জানিয়েছে।

মরহুমের আত্মার প্রতি শ্রদ্ধা প্রদর্শনস্বরূপ আগামী তিনদিন ক্লাবের পতাকা অর্ধিনিমিত রাখা হবে। এছাড়া ২ জুন মঙ্গলবার বাদ আছর ক্লাব প্রাঙ্গণে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

আজ  সকালে রাজধানী স্কয়ার হাসপাতালে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে শেষ নি:শ্বাস ত্যাগ করেন হেলাল। সেখান থেকে বাদ জোহর তার মরদেহ নেওয়া হয় আবাহনী ক্লাবে। সেখানে প্রথম জানাজা হয়। তারপর ধানমন্ডির একটি মসজিদে দ্বিতীয় জানাজার পর মরদেহ নেওয়া হয় বাংলাদেশ ফুটবল ফেডারেশনে (বাফুফে)। সেখানে তৃতীয় ও শেষ জানাজার পর সন্ধ্যায় আজিমপুর কবরস্থানে তাকে সমাহিত করা হয়েছে। আবাহনী ক্লাব ও বাফুফেতে তার সতীর্থ ফুটবলার ও কর্মকর্তাসহ ভক্তরা শেষ বিদায় জানাতে আসেন। অনেকেই এ সময় অশ্রুসজল হয়ে পড়েন।

বরিশাল থেকে উঠে এসে ঢাকা আবাহনীর হয়ে বাংলাদেশের ঘরোয়া ফুটবল মাতিয়েছেন এই সুদর্শন ফুটবলার। ১৯৭৫ থেকে ১৯৮৮ সাল পর্যন্ত খেলেছেন আবাহনীতে। ১৯৭৯ সাল থেকে ১৯৮৫ পর্যন্ত খেলেছেন জাতীয় দলে। খেলা ছেড়ে আবাহনী লিমিটেডের পরিচালক হয়েছেন। বাংলাদেশ ফুটবল ফেডারেশনেরও (বাফুফে) সদস্য ছিলেন তিনি। 

ওডি/ 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড