• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আরও পেছাল আইসিসি

  ক্রীড়া ডেস্ক

২৯ মে ২০২০, ১৮:৫৯
ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)
ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)

ক্রিকেটের ভবিষ্যত নিয়ে নিজেদের সভায় কোনো সিদ্ধান্তই নিতে পারেনি ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। করোনাভাইরাসের কারণে অনেকগুলো দ্বিপাক্ষিক সিরিজ স্থগিত হয়েছে। হুমকির মুখে পড়েছে আগামী অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপ হবে কি হবে না সেটি নির্ভর করছে আইসিসির সিদ্ধান্তের ওপর।

আগামী ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি নির্ধারিত রয়েছে। গতকাল বৃহস্পতিবার ভিডিও কনফারেন্সে অনুষ্ঠিত হয়েছে আইসিসির বোর্ড সভা। তাই ধারণা করা হয়েছিল, এই সভা থেকেই বিশ্বকাপ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত আসবে। কিন্তু না। বিশ্বকাপ নিয়ে কোনো সিদ্ধান্তই নেয়নি আইসিসি। আগামী ১০ জুন আবারো বোর্ড সভা হবে। ওই সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানানো হয়।

আইসিসির এই সভায় গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে আলোচনা হয়েছে। সেটি হলো- তথ্য ফাঁস হওয়া। এক বিবৃতিতে আইসিসি জানায়, বোর্ডের গোপনীয়তা রক্ষা হচ্ছে না।

এ নিয়ে বোর্ডের বেশ কয়েকজন সদস্য উদ্বেগ প্রকাশ করেছেন। আইসিসি তার সুশাসনের মান ধরে রাখতে পারছে না। এজন্য আইসিসির এথিকস কর্মকর্তার নেতৃত্বে বিষয়টি তদন্ত করার প্রস্তাব গৃহীত হয়েছে। আগামী ১০ জুনের সভায় এ বিষয়ে হালনাগাদ তথ্য জানাবেন আইসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা।

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড