• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে হতাশার খবর শোনালেন আয়োজকরাই!

  ক্রীড়া ডেস্ক

২৯ মে ২০২০, ১৮:০৫
টি-টোয়েন্টি বিশ্বকাপ
টি-টোয়েন্টি বিশ্বকাপ (ছবি : সংগৃহীত)

বিশ্ব ক্রিকেটে এখন সবচেয়ে বেশি আলোচনা টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে। টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে কি, হবে না!

ভারতীয় গণমাধ্যম তো আগেভাগেই দাবি করে বসে আছে, অক্টোবরে অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ হচ্ছে না। তার বদলে ওই সময়টায় ভারতে হবে আইপিএল।

যদিও ভারতীয় গণমাধ্যমের এমন দাবি বাতাসেই উড়িয়ে দিয়েছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। তারা জোর দিয়েই বলছে, বিশ্বকাপ সময়মতো মাঠে গড়ানোর প্রস্তুতি চলছে। ক্রিকেট অস্ট্রেলিয়াও এতদিন বলে আসছিল, টুর্নামেন্ট স্থগিতের কোনো খবর তারা শুনেননি।

তবে এবার সুর কিছুটা বদলেছে আয়োজক অস্ট্রেলিয়া। খোদ তারাই হতাশার খবর শোনাল ক্রিকেট বিশ্বকে। ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান কেভিন রবার্টস ইঙ্গিত দিলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপ সময়মতো আয়োজন করা হয়তো সম্ভব হবে না।

শুক্রবার এক ভিডিও কলে রবার্টস বলেন, ‘অবশ্যই, আমরা সবাই আশা করি এটা (টি-টোয়েন্টি বিশ্বকাপ) অক্টোবর-নভেম্বরেই অনুষ্ঠিত হবে। তবে মানতেই হবে, বিশ্বকাপ হওয়ার প্রত্যাশা করা খুব বেশিই ঝুঁকিপূর্ণ হবে।’

সেক্ষেত্রে বিকল্প শিডিউলের সম্ভাবনাও জানিয়ে দিলেন ক্রিকেট অস্ট্রেলিয়া বস। তিনি বলেন, ‘যদি এটা সময়মতো মাঠে গড়ানো না যায়, তবে ফেব্রুয়ারি-মার্চ বা পরের বছরের অক্টোবর-নভেম্বরের কথা ভাবা যেতে পারে।’

তবে শেষ পর্যন্ত এই বছর ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত অস্ট্রেলিয়ার মাটিতে টুর্নামেন্টটি চালানো যাবে কিনা, তার চূড়ান্ত সিদ্ধান্ত নেবে আইসিসিই।

গত বৃহস্পতিবার বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা জানিয়েছে, তারা এখনও বিশ্বকাপ স্থগিত করার সিদ্ধান্ত নেয়নি। ১০ জুন পরবর্তী বোর্ড মিটিংয়ে এই বিষয়টি নিয়ে আলোচনা হবে।

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড