• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অনুশীলন করায় সমালোচিত ভারতীয় পেসার শার্দূর

  ক্রীড়া ডেস্ক

২৬ মে ২০২০, ১৯:০০
শার্দূর ঠাকুর
শার্দূর ঠাকুর

করোনাভাইরাসের প্রকোপ বেশ ভালোভাবেই টের পাচ্ছে ভারত। প্রতিদিনই বেড়ে চলেছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এমতাবস্থায় দীর্ঘদিন ধরে চলছে লকডাউন। চলমান লকডাউন উপেক্ষা করে অনুশীলনে নেমেছিলেন ভারতীয় পেসার শার্দূর ঠাকুর। এতেই বোর্ডের তোপের মুখে পড়তে হয়েছে তাকে।

নোভেল করোনাভাইরাসের আঁচ বেশ ভালোভাবে টের পাচ্ছে ভারত। প্রাণঘাতি এই ভাইরাসের বিস্তার রোধে গত ২৫ মার্চ থেকে দেশটিতে লকডাউন শুরু হয়। তবুও দমানো যাচ্ছে না করোনার বিষাক্ত থাবা। ভোরতে করোনায় আক্রান্তের সংখ্যা প্রায় ১ লাখ ৪০ হাজার। মৃতের সংখ্যা ৪ হাজারের উপরে।

এমন পরিস্থিতিতে সর্বমোট চার দফায় গোটা ভারত জুড়ে লকডাউন জারি রেখেছে দেশটির কেন্দ্রীয় সরকার। ফলে ক্রিকেট সহ বন্ধ আছে সবধরনের খেলা। তবে এরই মধ্যে ব্যক্তিগত উদ্যোগে অনুশীলনে নেমে পড়েছিলেন জাতীয় ক্রিকেট দলের পেসার শার্দূল ঠাকুর।

মহারাষ্ট্রের পালঘরের দাহানু তালুকা ডিস্ট্রিকস স্পোর্টস এসোসিয়েশনের মাঠে নেট সেশন শুরু করেছিলেন শার্দূল। তার এমন কর্মকাণ্ডে বেশ চটেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বোর্ডের সঙ্গে আলোচনা না করে অনুশীলন শুরু করা ভালোভাবে নেয়নি বিসিসিআই।

ভারতীয় গণমাধ্যমকে বিসিসিআইয়ের এক কর্তা জানিয়েছেন, বোর্ডের চুক্তিবদ্ধ ক্রিকেটার হয়ে শার্দূল এমন অপেশাদার আচরণ করতে পারেন না। কারণ, বোর্ড থেকে কোনপ্রকার দিকনির্দেশনা নেননি তিনি।

প্রসঙ্গত, আইপিএলে বেশ পরিচিত মুখ শার্দূল। খেলেন টুর্নামেন্টের দল চেন্নাই সুপার কিংসের হয়ে। এছাড়া ২০১৭ সালে ভারতের জার্সিতে অভিষেকের পর তিন ফরম্যাটেই প্রতিনিধিত্ব করেছেন তিনি। যেখানে একমাত্র টেস্টে এখনো কোন উইকেট না পেলেও ১১ ওয়ানডেতে ১২ ও ১৪টি টি-টোয়েন্টি খেলে ২১ উইকেট নিয়েছেন ২৮ বছর বয়সী এই পেসার।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড