• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাকিবের নতুন লুক!

  ক্রীড়া ডেস্ক

২৫ মে ২০২০, ২৩:৩১
সাকিব
সাকিবের নতুন লুক

সমগ্র বিশ্ব এখন করোনাভাইরাসের আক্রমণে বিপর্যস্ত। কোনো দেশেই স্বস্তিতে নেই মানুষ। করতে পারছে না স্বাভাবিক জীবনযাপন। অনেকে প্রয়োজনে বাইরে বের হলেও বেশিরভাগ মানুষই ঘরে বসে সময় পার করছেন। সোমবার বাংলাদেশ সহ বিশ্বের বহু দেশে পালিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর।

পবিত্র ঈদের দিনে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। সোমবার স্ত্রী ও দুই কন্যার সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করে সাকিব লিখেছেন, ‘আমাদের পক্ষ থেকে ঈদ মোবারক। সবাই নিরাপদে থাকুন।’

এই ছবিতে সাকিবকে নতুন লুকে দেখা গিয়েছে। তার চুল অনেক লম্বা হয়ে গিয়েছে। চুলে ঝুঁটি বেঁধেছেন তিনি। পরেছেন লাল রঙের পাঞ্জাবি ও পায়জামা।

করোনার কারণে বলতে গেলে সমগ্র বিশ্বেই চলছে ‘লকডাউন’। তাই চুল কাটাতে পারছেন না অনেকে। এই কারণে অনেকে ন্যাড়া হয়েছে। আবার অনেকে চুল রেখে দিয়েছেন। সাকিব আল হাসানও নিশ্চয়ই করোনায় বিপাকে পড়ে চুল কাটাতে পারেননি।

সম্প্রতি দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হয়েছেন সাকিব আল হাসান। স্ত্রী ও দুই কন্যার সঙ্গে সাকিব এখন যুক্তরাষ্ট্রে আছেন। সেখানে থেকেই বাংলাদেশে করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াচ্ছেন সাকিব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড