• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীলঙ্কায় নতুন স্টেডিয়াম নির্মাণ বাতিল

  ক্রীড়া ডেস্ক

২৩ মে ২০২০, ১৮:২১
করোনা
ছবি : সংগৃহীত

সাবেক ক্রিকেটারদের সমালোচনার কারণে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের নতুন স্টেডিয়াম নির্মাণ প্রকল্প বাতিল করেছে দেশটির সরকার। ইএসপিএনক্রিকইনফোর প্রতিবেদনে বলা হয়, সাবেক অধিনায়ক সনৎ জয়াসুরিয়া-মাহেলা জয়াবর্ধনে-কুমার সাঙ্গাকারা-রোশন মহানামা-লাসিথ মালিঙ্গা নতুন স্টেডিয়াম নিয়ে সমালোচনা করেন। তাদের বক্তব্য ছিল, শ্রীলঙ্কায় যে সংখ্যক মাঠ আছে, সেখানেই যথেষ্ট ম্যাচ হয় না। তাই নতুন স্টেডিয়াম নির্মাণের প্রয়োজন নেই।

এরপর গত বৃহস্পতিবার সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তারা সাবেক ক্রিকেটারদের নিয়ে এক বৈঠকে বসেছিলেন। তাদের সাথে আলোচনা শেষে নতুন স্টেডিয়াম নির্মাণ প্রকল্প বাতিলের সিদ্বান্ত নেয় সরকার। সরকারের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, 'সাবেক ক্রিকেটারদের সঙ্গে আলোচনার পর নতুন স্টেডিয়াম নির্মাণ প্রকল্প বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। স্টেডিয়াম তৈরির পরিবর্তে স্কুল ক্রিকেটের জন্য এই অর্থ ব্যয় করা হবে।'

শ্রীলঙ্কার সরকার ও ক্রিকেট বোর্ড একত্রে কলম্বোর হোমাগামায় ২৬ একর জমির ওপর ৪০ হাজার আসনের একটি স্টেডিয়াম তৈরির সিদ্ধান্ত নেয় বলে গত রবিবার জানিয়েছিল এসএলসির প্রধান নির্বাহী শাম্মি সিলভা। উল্লেখ্য, এই করোনা কালে শ্রীলঙ্কার অবস্থা কিন্তু বেশ ভালো আছে। দেশটির সরকার খুব শক্তহাতে পরিস্থিতি নিয়ন্ত্রণ করছে। যে কারণে দেশটিতে মৃত্যু এবং আক্রান্তের সংখ্যা খুবই নগন্য। এমনকী তারা ক্রিকেট শুরু করে দেওয়ারও পরিকল্পনা করছে।

ওডি/

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড