• শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৮ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেসিকে হতাশ করলেন নেইমারের এজেন্ট 

  ক্রীড়া ডেস্ক

২১ মে ২০২০, ২০:৫৯
করোনা
ছবি : সংগৃহীত

নেইমারকে ফের বার্সেলোনায় দেখতে চান লিওনেল মেসি এবং সেটা এই গ্রীষ্ম মৌসুমেই। দলের প্রাণভোমরার এই চাওয়া পূরণ করার পথ খুঁজছে বার্সা কর্তৃপক্ষ। তবে এমন সময়ে হতাশ হওয়ার মতো খবর শোনালেন নেইমারের এজেন্ট ওয়েগার রিবেইরো।

রিবেইরো জানান, করোনাভাইরাসের এই সংকট ফের নেইমারের বার্সায় ফেরার পথে বড় বাধা হয়ে দাঁড়াতে পারে এবার। কেননা এমন সময়ে আর্থিক ঝুঁকি নিয়ে অন্য ক্লাবে সম্ভবত যেতে চাইবেন না ব্রাজিলিয়ান সুপারস্টার।

২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) পাড়ি জমান নেইমার। এখন পর্যন্ত ফ্রান্সে সব প্রতিযোগিতা মিলিয়ে ৮০ ম্যাচে ৬৯ গোল করেছেন তিনি, জিতেছেন টানা তৃতীয় লিগ ওয়ান শিরোপা।

তবে পিএসজিতে যোগ দেয়ার কিছুদিন পর থেকেই শোনা যাচ্ছিল, লিগের মান নিয়ে খুব একটা সন্তুষ্ট নন নেইমার। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড বার্সেলোনায় ফেরার আগ্রহও প্রকাশ করেন। তার সেই আগ্রহে জোর বাতাস দেয় মেসির চাওয়া।

বার্সেলোনা অধিনায়ক পরিষ্কার করেই জানিয়ে দিয়েছেন, এই দল নিয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতা সম্ভব নয়। শক্তি বাড়াতে ন্যু ক্যাম্পে নেইমারকে ফেরানোর জন্য তাগিদ দিচ্ছেন তিনি।

তবে নেইমারের এজেন্ট স্প্যানিশ গণমাধ্যমকে বলেছেন, ‘আমার মনে হয় এবারও নেইমার পিএসজিতেই থেকে যাবেন। কেননা এখন মার্কেটের অবস্থা ভালো না। বিশ্ব ফুটবলের আর্থিক চেহারা পরিবর্তন হয়ে গেছে।’

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড