• সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলের সঙ্গে নাচলেন ধাওয়ান

  ক্রীড়া ডেস্ক

২০ মে ২০২০, ১৭:১৩
ছেলের সঙ্গে নাচলেন ধাওয়ান
ছেলের সঙ্গে নাচলেন ধাওয়ান

ভারতীয় ক্রিকেট দলের ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ান তাঁর ছেলে জোরাভারের সঙ্গে নাচের একটি ভিডিও শেয়ার করলেন ইনস্টাগ্রামে। যা কেবল তাঁর ভক্তদেরই নয়, ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ব্রায়ান লারারও নজর কেড়েছে। করোনভাইরাস মহামারীর মাঝে ঘরে বসে সময় কাটানো শিখর ধাওয়ান স্ত্রী আয়েশার কাছ থেকে বক্সিং ক্লাস নেওয়া বা ক্লাসিক বলিউডের গানে নাচের মতো বিভিন্ন দক্ষতা তো দেখাচ্ছেনই। ক্রিকেট থেকে বিরতি নিয়ে পরিবারের সঙ্গেও সময় কাটাচ্ছেন জমিয়ে।

সদ্য পোস্ট করা ভিডিওতে শিখর ধাওয়ানকে 'সাইরেন বিট' চ্যালেঞ্জ চেষ্টা করতে দেখা যাচ্ছে কিন্তু তার মাঝেই ঢুকে পড়ে ছেলে জোরাভার। আর বাবার সঙ্গেই শুরু করে দেন নাচ। এই ভিডিওকে সেটাই একটা আলাদা মাত্রায় নিয়ে গিয়েছে। ভিডিও পোস্ট করে ধাওয়ান লিখেছেন, ‘ড্যান্সের আসল জুটি লাইক ফাদার, লাইক সন।’

ধাওয়ানের পোস্টে ব্রায়ান লারা দু'টি হাসির ইমোজি পোস্ট করেন। ভারতীয় ব্যাটসম্যান ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তির মন্তব্যে থাম্বস আপ-এর ইমোজি দিয়েছেন।

লারা ছাড়াও ভক্তরা ভারতীয় ব্যাটসম্যানের জন্য হৃদয় ছুঁয়ে যাওয়া বার্তা দিয়ে পোস্টটিকে ভরিয়ে তুলেছেন।

‘গাব্বার, আপনি আমার প্রিয়’, একজন ভক্ত লিখেছেন।

সম্প্রতি, শিখর ধাওয়ান তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে বাঁ-হাতি ব্যাটসম্যান বাঁশি বাজিয়েই লকডাউনে মনকে ভালো রাখছেন।

করোনাভাইরাস মহামারীর কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৩তম সংস্করণ অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে ভারতের ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। আইপিএলের ভবিষ্যতের কথা বলতে গিয়ে ধাওয়ান বলেছেন, মানুষের মধ্যে ইতিবাচকতা ছড়িয়ে দিতে এই টুর্নামেন্টটি হওয়া উচিত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড