• সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাদ্য সহায়তা নিয়ে খেলোয়াড়দের পাশে ভোলা জেলা ক্রীড়া সংস্থা

  ভোলা প্রতিনিধি

০৫ মে ২০২০, ১০:৪৯
ভোলা
তিনশ খেলোয়াড় দের মাঝে করোনা উপলক্ষে এই খাদ্য সহায়তা

ভোলায় খাদ্য সহায়তা নিয়ে নিয়মিত,সাবেক খেলোয়াড়,নারী খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের পাশে দাঁড়িয়েছে ভোলা জেলা ক্রীড়া সংস্থা। সোমবার সকালে ভোলা জেলা গজনবী স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার সহায়তায় প্রায় সাড়ে তিনশ খেলোয়াড় দের মাঝে করোনা উপলক্ষে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি শায়লা সোহানি, ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমান জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি নজরুল ইসলাম গোলদার, সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন, মহিলা ক্রীড়া সংস্থার সম্পাদক লিপিয়া খানম, জেলা ক্রীড়া সংস্থার সহ-সম্পাদক মুনতাসির আলম রবিন চৌধুরী প্রমুখ। এসময় ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তা ও সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। 

জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু বলেন, করোনার প্রভাবে সারাদেশের মত  ভোলায়ও  ফুটবল, ক্রিকেটসহ সব ধরনের খেলাধুলা বন্ধ রয়েছে। খেলোয়াড়দের এখন ঘরে বসে থাকতে হচ্ছে। তাদের অলস সময় কাটছে। আয় রোজগারও বন্ধ। এছাড়া সাবেক খেলোয়াড়দের অবস্থাও একই রকম। তারা মানবেতর জীবন যাপন করছেন। তাই ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ২য় ধাপে এই খাদ্য সহায়তা কিছুটা হলেও খেলোয়াড়দের পরিবার এর জন্য উপকৃত হবে বলে জানান। এছাড়া পর্যায়ক্রমে উপজেলা ক্রীড়া সংস্থার মাধ্যমেও একই সহায়তা দেয়া হবে বলে জানানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড