• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা মোকাবেলায় আকবররাও

  সারাদেশ ডেস্ক

০৮ এপ্রিল ২০২০, ২২:০৪
বাংলাদেশ অনুর্দ্ধ ১৯ টিম
বাংলাদেশ অনুর্দ্ধ ১৯ টিম

করোনাভাইরাস এখন বাংলাদেশে ভয়াবহ রূপ ধারণ করেছে। বিশেষজ্ঞরা বলছেন, সামনে আরো ভয়াবহ পরিস্থিতি অপেক্ষা করছে। করোনা পরিস্থিতির কারণে বাংলাদেশে বর্তমানে সাধারণ ছুটি চলছে। অনেক এলাকা লকডাউন ঘোষণা করা হয়েছে। তাছাড়া পুরো দেশেই সাধারণ মানুষের ঘর থেকে বের হওয়া নিষেধ। ফলে গরিব ও খেটে খাওয়া মানুষের ও কাজ করা বন্ধ। এমন অবস্থায় দেশের গরিব ও অসহায় পরিবারের পাশে থাকার চেষ্টা করছেন ক্রিকেটার থেকে শুরু করে দেশের সবাই।

সম্প্রতি বাংলাদেশ জাতীয় দলের বেতনভুক্ত ক্রিকেটাররা মিলে করোনা মোকাবেলার জন্য প্রায় ২৬ লাখ টাকার তহবিল গঠন করেন। এবার করোনা মোকাবেলায় এগিয়ে আসছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ীরা। বিষয়টি নিশ্চিত করেছেন যুব বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলী।

তিনি বলেছেন, ‘আমরা একটা তহবিল গঠনের চেষ্টা করছি। আশা করি, কয়েক দিনের মধ্যে হয়ে যাবে। কত টাকার তহবিল হবে, কোথায় দেওয়া হবে, এসব এখনো ঠিক হয়নি।’

এই বছরের শুরুতেই দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। এই ক্রিকেটারদের জাতীয় দলের জন্য প্রস্তুত করার উদ্যোগ নিয়েছে বিসিবি। কিন্তু করোনাভাইরাসের কারণে আপাতত অলস সময়ই কাটাতে হচ্ছে বিশ্বকাপজয়ীদের। আপাতত সারাবিশ্বেই সবধরনের খেলাধুলা বন্ধ রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড