• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আরও বেতন কাটা হচ্ছে মেসিদের 

  ক্রীড়া ডেস্ক

০৪ এপ্রিল ২০২০, ১৬:৫৯
মেসি
ছবি : সংগৃহীত

বার্সেলোনার কর্মীদের বেতন যেন আটকে না যায়, সবাই যেন এই বিপদে অর্থ কষ্টে না ভোগেন সেটা নিশ্চিত করতে ৭০ ভাগ বেতন কম নেওয়ার ঘোষণা দিয়েছেন লিওনেল মেসিরা। কিন্তু এতেও এখন হচ্ছে না। মেসিদের থেকে আরও বেতন কাটার চিন্তা করছে বার্সেলোনা কর্তৃপক্ষ।

জানা গেছে, বার্সেলোনার মূল একাদশের সব খেলোয়াড় এভাবে ৭০ ভাগ বেতন কম নেওয়ায় বার্সেলোনা প্রায় ১০ কোটি ইউরো বেঁচে গেছে। কিন্তু এতেও হচ্ছে না। কাতালান ক্লাবটির আর্থিক সংকট কমাতে আরও অর্থের প্রয়োজন। স্প্যানিশ গণমাধ্যম বলছে, খেলোয়াড়রাই নাকি আরও দুই ভাগ বেতন কমানোর প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু ক্লাব পরিচালকের আশা, ভবিষ্যতে এতেও কাজ না হলে খেলোয়াড়রা আরও বেশি পরিমাণ বেতন কমিয়ে নিতে রাজি হবেন।

উল্লেখ্য, ৭০ শতাংশ বেতন কমানোর বিষয় নিয়ে বার্সেলোনায় অনেক নাটক হয়েছে। প্রথমে কাতালান সংবাদমাধ্যমে খবর ছড়ানো হয়েছিল, খেলোয়াড়রা বেতন কমাতে রাজি নন। এ নিয়ে আদালতের শরণাপন্ন হতে পারে ক্লাব। এরপর আসরে নামেন স্বয়ং লিওনেল মেসি। বার্সা অধিনায়ক ঘোষণা করেন, তিনিই প্রথম বেতন কাটার প্রস্তাব দিয়েছিলেন। পাশাপাশি কঠোর ভাষায় ক্লাব কর্তৃপক্ষের সমালোচনা করেন। এরপ বার্সা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তামেউ এক বিবৃতিতে মেসির বক্তব্য সমর্থন করেন।

ওডি/

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড