• সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুস্থদের পাশে মাশরাফি পরিবার

  ক্রীড়া ডেস্ক

২৯ মার্চ ২০২০, ২১:১০
মাশরাফি
অসহায়দের পাশে মাশরাফি পরিবার

সদ্য সাবেক হয়ে যাওয়া ক্রিকেট অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা নড়াইল-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তার জয়ের পেছনে স্ত্রী সুমনা হক সুমির অবদান কম নয়। নির্বাচনের আগে ভোটের মাঠে মাশরাফির প্রচারণার দায়িত্ব তো এক অর্থে তিনিই কাঁধে তুলে নিয়েছিলেন। আগে থেকেই আশপাশের লোকজনের ভালোমন্দ দেখা সুমি ঢাকায় বসেও ভুলে যাননি নিজের দায়িত্ববোধ।  মিরপুরে নিজের বাসার আশপাশের অভাবী মানুষের পাশে দাঁড়ালেন মাশরাফির স্ত্রী।

নড়াইলের সংসদ সদস্য মাশরাফির সহায়তা পাচ্ছেন তার নির্বাচনী এলাকা নড়াইল সদর ও লোহাগড়া উপজেলার দুস্থরা। প্রায় ১২ হাজার অসহায় লোককে নিজস্ব তহবিল থেকে সাহায্য করছেন মাশরাফি। আর ঢাকায় প্রতিবেশীদের পাশে দাঁড়িয়েছেন তার স্ত্রী সুমনা হক।

ঢাকায় সুমনা হকের দেওয়া অনুদান অসহায় মানুষদেরহাতে তুলে দেন পুত্র সাহেল মুর্তজা ও কন্যা হুমায়রা মুর্তজা।  প্রায় ২০০ জনকে খাদ্য সহায়তা দেওয়া হবে বলে জানা গেছে। মিরপুর-পল্লবীতে রিকশা-ভ্যানচালক, চা বিক্রেতাদের দেওয়া হচ্ছে এই সাহায্য। মা-বাবার সাথে এ সাহায্য তুলে দেন দুই সন্তান।

মাশরাফির ভাই মোরসালিন বিন মুর্তজা দুটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, `এই শহরে তোমাদের পাশে আমরাও যে আছি।’

অন্যদিকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক খলিলুর রহমান জানান, চিকিৎসকদের আবাসিক ব্যবস্থা না থাকায় তাদের অন্যত্র থাকতে হচ্ছে। হাপাতালে তিনটি অ্যাম্বুলেন্স রয়েছে। তার মধ্যে একটি করোনার ভাইরাসের রোগীদের স্যাম্পল নেওয়ার জন্য স্ট্যান্ডবাই রাখা হয়, একটি সাধারণ

রোগীদের জন্য ব্যবহার করা হচ্ছে। করোনা সংক্রমণরোধে সারাদেশে লকডাউনের কারণে চিকিৎসকদের আনা-নেওয়ার জন্য অপর অ্যাম্বুলেন্সটি ব্যবহার হচ্ছে। কিন্তু একটি অ্যাম্বুলেন্স দিয়ে বিভিন্ন এলাকা থেকে তাদের যথাসময়ে হাসপাতালে আনা সম্ভব হয়না। তাই তিনি এ সংকট সমাধানের জন্য সংশ্লিষ্টদের কাছে অনুরোধ জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড