• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আর্কাইভস উন্মুক্ত করে দিয়েছে আইসিসি

  ক্রীড়া ডেস্ক

২৮ মার্চ ২০২০, ০৯:৩৩
আইসিসি
আইসিসির প্রধান নির্বাহী মানু সোহনি

করোনার মহামারীতে যখন সব খেলা বন্ধ, ঠিক সেই মুহূর্তে বিকল্প ব্যবস্থা গ্রহণ করল আইসিসি। লকডাউনের সময়টা যেন বিরক্তিতে না কাটে, তাই এই সিদ্ধান্ত নিয়েছেন ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। 

এই সময়ের সব ক্রিকেটীয় মুহূর্ত এখন ঘরে বসেই দেখতে পারবেন ক্রিকেট ভক্তরা। আইসিসির ওয়েব সাইট থেকে শুরু করে আইসিসির সোশ্যাল মিডিয়ার চ্যানেলগুলিতেও দেখা যাবে। ফেসবুক পেজের মাধ্যমেও বিশেষ মুহূর্তগুলি উপভোগ করতে পারবেন যে কেউ।

১৯৭৫ সাল থেকে শুরু করে ছেলে ও মেয়েদের বিশ্বকাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ, চ্যাম্পিয়নস ট্রফি, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের হাইলাইটস, টুর্নামেন্ট পুনঃপ্রচার দেখা যাবে। মাধ্যম হিসেবে থাকবে আইসিসির অ্যাপ, ফেসবুক ওয়াচ পার্টিও। এছাড়া ভক্তরা এসব মুহূর্তে নানা ভাবে যুক্ত হওয়ার সুযোগ পাবেন, দিতে পারবেন ভোট।

আইসিসির প্রধান নির্বাহী মানু সোহনি এমন উদ্যোগের কারণ হিসেবে বলেছেন, ‘আমরা নজিরবিহীন একটা সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। তাই ক্রীড়া শিল্পে আমরা যারা আছি, তাদের আগের চেয়ে আরও বেশি করে ভক্ত-সমর্থকদের সঙ্গে যোগাযোগ রাখা প্রয়োজন। যেহেতু ভক্তদের যুক্ত করতে এখন কোনও লাইভ ক্রিকেট থাকছে না, তাই আর্কাইভস উন্মুক্ত করে দেওয়ার এটাই সঠিক সিদ্ধান্ত বলে মনে করেছি। যাতে করে তারা চমৎকার সব মুহূর্ত উপভোগ করতে পারে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড