• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাফুফের নির্বাচন অনির্দিষ্টকালের জন্য স্থগিত

  ক্রীড়া ডেস্ক

২৭ মার্চ ২০২০, ১৭:৪৫
বাফুফে
বাংলাদেশ ফুটবল ফেডারেশেন (ছবি : সংগৃহীত)

করোনা ভাইরাসের কারণে দেশের সবকিছুই এখন লকডাউনে। অচিরেই যে পরিস্থিতি স্বাভাবিক হবে, এমনটা ভাবা অবাস্তব। শেষ পর্যন্ত ২০ এপ্রিলের নির্বাচন স্থগিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশেন (বাফুফে)। 

শুক্রবার (২৭ মার্চ) বাফুফের নির্বাহী কমিটি নির্বাচন স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে। করোনার কারণে খবরটি মেইলের মাধ্যমেই জানিয়েছে বাফুফে। 

মহামারীর কারণে আপাতত সব জমায়েত-ই নিষিদ্ধ। এছাড়া সবাইকেই বাসায় থাকতে হচ্ছে। বর্তমান পরিস্থিতির কথা চিন্তা করে নির্বাচন যথা সময়ে আয়োজন করা কঠিন। তাই যতদিন পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন নির্বাচন স্থগিত থাকবে। 

এ প্রসঙ্গে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেছেন, ‘করোনা পরিস্থিতির কারণে আগামী ২০ এপ্রিল নির্বাচন করা সম্ভব হচ্ছে না। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত নির্বাচনের পরবর্তী তারিখও দেওয়া সম্ভব না। নির্বাহী কমিটির সদস্যরা লিখিতভাবে তাদের মতামত দিয়েছে। এর ভিত্তিতেই আজ বাফুফে এই সিদ্ধান্ত নিয়েছে।’

বাফুফের বর্তমান কমিটির মেয়াদ আছে ৩০ এপ্রিল পর্যন্ত। সেক্ষেত্রে নির্বাচন মেয়াদের পরই করতে হবে। বাফুফে সাধারণ সম্পাদকও মেনে নিচ্ছেন পরিস্থিতি, ‘মেয়াদপূর্তির পরই হয়তো নির্বাচন করতে হবে। করোনার কারণে তো আগে করা যাচ্ছে না। কবে করতে পারবো, সেটাও বলতে পারছি না। বলতে পারেন অনির্দিষ্টকালের জন্য স্থগিত। আমরা এই বিষয়টি ফিফা ও এএফসিকে অবহিত করবো। আশা করছি তারা বিষয়টি বুঝবে।’

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড