• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনার মধ্যেও আইপিএলের প্রস্তুতি নিচ্ছেন স্টোকস

  ক্রীড়া ডেস্ক

২৭ মার্চ ২০২০, ০৯:০২
বেন স্টোকস
বেন স্টোকস (ছবি : সংগৃহীত)

করোনাভাইরাসের প্রভাবে বিশ্বের সবচেয়ে বড় ক্রীড়া প্রতিযোগিতা অলিম্পিক বন্ধ ঘোষণা করে নিয়ে যাওয়া হয়েছে ২০২১ সালে। ইউরো ও কোপা আমেরিকাও পিছিয়ে গেছে এক বছর।

পিছিয়ে গেছে আইপিএলও, তবে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করা টি-টোয়েন্টি প্রতিযোগিতাটি আদৌ হবে কিনা, সেই শঙ্কা যথেষ্ট। এরপরও টি-টোয়েন্টির এই লড়াইয়ের জন্য নিজেকে প্রস্তুত রাখছেন বেন স্টোকস।

এবারের আইপিএল ২৯ মার্চ শুরু হওয়ার কথা থাকলেও করোনার থাবায় স্থগিত করা হয় ১৫ এপ্রিল পর্যন্ত। কোভিড-১৯ রোগে ভারতে আক্রান্ত ছয়শর বেশি মানুষ, মারা গেছে ১১ জন। আর গোটা বিশ্বে মৃত্যুর সংখ্যা ১৯ হাজারের বেশি। এই অবস্থায় আইপিএল আরও পিছিয়ে যাওয়া কিংবা বাতিলের শঙ্কা দেখা গিয়েছে।

স্টোকস অবশ্য ২০ এপ্রিল আইপিএলে খেলবেন, সেটা ধরেই নিজের প্রস্তুতি চালিয়ে যাচ্ছেন। ফিটনেস ধরে রাখতে নিয়মিত কাজ করছেন। ২০১৮ সালের নিলামে ১২ কোটি ৫০ লাখ রুপিতে রাজস্থান রয়্যালসে যোগ দেওয়ার পর থেকে এই ফ্র্যাঞ্চাইজিতেই আছেন তিনি। আইপিএলে খেলার জন্য উন্মুখ হয়ে আছেন ইংলিশ অলরাউন্ডার, ‘এই মুহূর্তে আমার পরবর্তী প্রতিযোগিতা আইপিএল। এটার সূচি এখনও বদলায়নি, তাই আমি ২০ এপ্রিল আইপিএলে খেলব ধরেই এগোচ্ছি।’

করোনায় ১৪ এপ্রিল পর্যন্ত ভারতকে লগডাউন করেছে দেশটির সরকার। স্টোকস সেটি জানেন, এরপরও খেলার আশা ছাড়ছেন না, ‘শারীরিক অবস্থা ঠিক রাখতে হবে। তিন সপ্তাহ ধরে আমি বসে থাকব, আর চিন্তা করব ২০ এপ্রিল খেলার জন্য প্রস্তুত হয়ে যাব, সেটা তো আমি হতে পারে না। যদি খেলা শুরু হয়, তাহলে তার জন্য আমাকে প্রস্তুত থাকতে হবে।’

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড