• মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জন্মদিনে সাকিবকে নিয়ে সতীর্থদের যত কথা

  ক্রীড়া ডেস্ক

২৪ মার্চ ২০২০, ১৫:৪৮
সাকিব আল হাসান
সাকিব আল হাসান (ছবি : সংগৃহীত)

বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের জন্মদিন আজ। ১৯৮৭ সালে আজকের দিনে মাগুরা জেলায় জন্মগ্রহণ করেন এই তারকা ক্রিকেটার। আজ ৩৩ বছরে পা দিলেন বাংলাদেশি পোস্টার বয়। নিষেধাজ্ঞার কারণে এক বছরের জন্য ক্রিকেট থেকে দূরে তিনি। 

দূরে থাকলেও জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাতে ভুলেনি সতীর্থরা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সতীর্থ সাকিব আল হাসানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।

মেহেদী হাসান মিরাজ তার পেইজে একটা ছবি পোস্ট করে লিখেছেন, জন্মদিনের অনেক শুভেচ্ছা ভাই। আল্লাহ আপনাকে সুস্থ রাখুক। আপনি আবার সর্বশক্তি নিয়ে ফিরে আসবেন। ইনশাআল্লাহ।

সৌম্য সরকার সাকিবের সঙ্গে তোলা দুইটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘শুভ জন্মদিন ভাই।’

মুস্তাফিজুর রহমান লিখেছেন, ‘সাকিব আল হাসান নামটি অনুপ্রেরণার আরেক নাম। আপনি আমাদের বড় ভাই। আপনি আমাদের কাছে বিশেষ কিছু। আপনার কাছ থেকে অনেক কিছু শেখার আছে। এই বিশেষ দিনে আপনাকে জন্মদিনের শুভেচ্ছা। আল্লাহ আপনার মঙ্গল করুন।’

এনামুল হক বিজয় লিখেছেন, ‘ক্রিকেটের ইতিহাসে আপনি একজন আইকনিক ক্রিকেটার। আল্লাহ তায়ালা আপনার মধ্যে সব ট্যালেন্ট দিয়েছেন। আপনার প্রতি আমার সবসময় সম্মান ও প্রশংসা রয়েছে। আপনার কাজের নীতি এবং দেশকে নিয়ে আপনার যে উচ্চাশা তার প্রতি আমি শ্রদ্ধা জানাই। আল্লাহ তায়ালার পক্ষ থেকে আপনি বিশ্বের সব ক্রিকেট ফ্যানের কাছে প্রাইসলেস গিফট। এই দিনে আপনি নিরাপদে পৃথিবীতে এসেছিলেন। আপনি শুধু একজন চমৎকার ক্রিকেটারই নন, আপনি একজন কিংবদন্তি। আপনি যেন আরও সফলতা অর্জন করতে পারেন সেই দোয়া করি। শুভ জন্মদিন ভাই।’

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড