• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রিকেট খেলে আটক আট ভারতীয়

  ক্রীড়া ডেস্ক

২৩ মার্চ ২০২০, ১৮:২৫
প্রতীকী
ছবি : প্রতীকী

করোনা ভাইরাসের বিস্তার কিছুতেই ঠেকানো যাচ্ছে না। বরং তা প্রতিনিয়ত আরও দ্রুতগতিতে ছড়িয়ে পড়ছে। এমন অবস্থায় সারা বিশ্ব যখন দিশেহারা, লকডাউন করা হচ্ছে একের পর এক দেশ। সেই সময়ই ভারতে ঘটল আরেক ঘটনা। কারফিউ অমান্য করে ক্রিকেট খেলায় ভারতের মহারাষ্ট্রের কল্যাণে আটজনকে আটক করেছে পুলিশ।

মহামারি ভাইরাসটি রুখতে ভারতের ৮০টি শহর লকডাউন করেছে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জনসমাগম নিষিদ্ধ করেছেন। সেই নির্দেশ অমান্য করে ক্রিকেট খেলায় ভারতের মহারাষ্ট্রের কল্যানে আটজনকে আটক করে শাস্তি দিয়েছে পুলিশ।

গত বৃহস্পতিবার (১৯ মার্চ) ভারতীয় প্রধানমন্ত্রী দেশটির জনগণকে সকাল সাতটা থেকে অন্তত রাত নয়টা পর্যন্ত বাসায় থাকার আহ্বান জানান। সেটা অমান্য করে রবিবার (২২ মার্চ) বিকালে কালা-তালাও ময়দানে আটজন ক্রিকেট খেলছিলেন বলে নিশ্চিত করেছেন মহাত্মা ফুলে চৌকি পুলিশ স্টেশনের পুলিশ। ভারতের সংবাদ মাধ্যম ডেকান হেরাল্ড এমনটাই জানিয়েছে।

করোনার প্রভাবে আন্তর্জাতিক সব ক্রিকেট সিরিজ বাতিল করা হয়েছে। ইংল্যান্ডের শ্রীলঙ্কা সফর, দক্ষিণ আফ্রিকার ভারত সফর এবং বাংলাদেশের পাকিস্তান ও আয়ারল্যান্ড সফর স্থগিত করা হয়েছে। বাংলাদেশ ও ইংল্যান্ডের ঘরোয়া লিগ স্থগিত করা হয়েছে। আইপিএল-পিএসএল স্থগিত করা হয়েছে।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড