• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিএসএলের দুই সেমি ও ফাইনাল নভেম্বরে

  ক্রীড়া ডেস্ক

২৩ মার্চ ২০২০, ১৫:০৩
পাকিস্তান সুপার লিগ
পাকিস্তান সুপার লিগ (ছবি : সংগৃহীত)

মহামারি করোনা ভাইরাসের কারণে স্থগিত হওয়া পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দুই সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ চলতি বছরের নভেম্বরে আয়োজন করার পরিকল্পনা করছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বিষয়টি নিশ্চিত করেছে পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান।

ঠিক সেমিফাইনালের দিনই প্রাণঘাতী এই ভাইরাসের কারণে স্থগিত করা হয় জনপ্রিয় এই টি-টুয়েন্টি লিগটি। এক বিদেশি ক্রিকেটারের করোনা ভাইরাসের লক্ষণ দেখা দেওয়ায় এমন সিদ্ধান্ত নিতে হয়েছিল পিসিবিকে। যদিও পরে ১২৮ জনের করোনা ভাইরাসের টেস্ট করা হলে সবাই নেগেটিভ প্রমাণিত হন।

বাকি থাকা ৩ ম্যাচ নভেম্বরের ১০ দিনের ফাঁকা উইন্ডোতে করতে আশাবাদী পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান।

টেলিকনফারেন্সে মিডিয়াকে এই কথা জানানোর পর ওয়াসিম খান বলেন, ‘যদিও এর আগে আমাদের পরিস্থিতি নিয়ে ফ্র্যাঞ্চাইজ মালিকদের সঙ্গে বসতে হবে। কারণ অনেকেই পরামর্শ দিয়েছে পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা মুলতান সুলতানকে চ্যাম্পিয়ন ঘোষণা করার জন্য। এমন পরামর্শও এসেছে যে বাকি থাকা ম্যাচগুলো আগামী আসরের শুরুতে করার।’

পিএসএল ও বাংলাদেশের তৃতীয় দফার পাকিস্তান সফর স্থগিত হবার কারণে ক্ষতির মুখে পড়েছে পিসিবি। তবে পিসিবি প্রধান নির্বাহীর দাবি কোনো আর্থিক সংকটে নেই বোর্ড।

‘করোনা ভাইরাসের কারণে আমাদের পিএসএলের পঞ্চম আসর শেষ দিকে স্থগিত করা হয়। আর তাতেই আমাদের ২০ কোটি রূপির বেশি অর্থ ক্ষতি হতে যাচ্ছে। বাংলাদেশের বিপক্ষে সিরিজ স্থগিতকরণের ফলে ৩-৪ মিলিয়ন মার্কিন ডলার লোকসান হয়েছে। এই আর্থিক ক্ষতির সম্পূর্ণ চিত্র দুই সপ্তাহ পরে আমাদের সামনে উপস্থিত হবে। তবে আর্থিকভাবে আমরা ভালো অবস্থানে আছি, আমাদের কোনো সংকট নেই' -যুক্ত করেন ওয়াসিম খান।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড