• শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পৃথিবীর দুর্দিনে উদারতা দেখাল রোমার ফুটবলাররা

  ক্রীড়া ডেস্ক

২২ মার্চ ২০২০, ১৮:৪৭
এএস রোমা
এএস রোমা ফুটবল ক্লাব (ছবি: সংগৃহীত)

বিশ্বজুড়ে শুরু হয়েছে মৃত্যুর মিছিল। ভয়ংকর করোনা ভাইরাসে থেমে গেছে জনজীবন। প্রাণঘাতী এ ভাইরাসে এখন পর্যন্ত প্রাণ হারিয়েছে ১৩ হাজারেরও বেশি মানুষ।

মহামারি করোনা তার তাণ্ডব শুরু করে চীনে। বর্তমানে বিশ্বের ১৮০টিরও বেশি দেশে হানা দিয়েছে এ ভাইরাস। মৃত্যুর সংখ্যায় চীনকেও ছাড়িয়ে গেছে ইউরোপের দেশ ইতালি। এ দেশে প্রতিদিনই বাড়ছে লাশের সংখ্যা।

ফুটবলেও প্রভাব ফেলেছে করোনা। প্রথম ফুটবলার হিসেবে করোনায় আক্রান্ত হন ইতালির লিগ সিরি আর ক্লাব জুভেন্তাসের ড্যানিয়েল রুগানি। এরপর ইতালির এ লিগে খেলা আরও বেশকিছু ফুটবলার আক্রান্ত হন করোনায়। সম্প্রতি সাবেক কিংবদন্তি ফুটবলার পাওলো মালদিনি ও তার ছেলেও আক্রান্ত হন করোনায়।

এমন দুর্দিনে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে ইতালির ফুটবল ক্লাব এস রোমা। ক্লাবটির ফুটবলাররা তাদের এক দিনের বেতন হাসপাতালে দান করেছেন। শুধু ফুটবলাররাই নয়, ক্লাবের কর্মকর্তারাও এক দিনের বেতন দান করেছেন।

এডিন জেকো, আলেক্সান্দার কোলারভ, নিকোলো জানিওলো ও লরেঞ্জো পেলেগ্রিনির মতো এএস রোমার ফুটবলাররা এমন দুঃসময়ে দেশের মানুষের পাশে থাকতে পেরে উদারতার দৃষ্টান্ত রেখেছে। বেতনের মোট ৪ লাখ ৬০ হাজার ইউরোর মতো অর্থ তারা হাসপাতালে দান করেছেন। 

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড