• বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার বন্ধ হলো হকি ফেডারেশনও

  ক্রীড়া ডেস্ক

২২ মার্চ ২০২০, ১৮:২৫
বাংলাদেশ হকি ফেডারেশন লোগো
বাংলাদেশ হকি ফেডারেশন লোগো (ছবি : সংগৃহীত)

প্রাণঘাতী ভাইরাস করোনার কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পর এবার আনুষ্ঠানিকভাবে কার্যক্রম স্থগিত ঘোষণা করেছে বাংলাদেশ হকি ফেডারেশন। দেশের তৃতীয় বৃহত্তম ফেডারেশনটির সভাপতি এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতের নির্দেশক্রমে রবিবার (২২ মার্চ) থেকে আগামী ৩১ মার্চ পর্যন্ত ১০ দিনের জন্য বাংলাদেশ হকি ফেডারেশনের কার্যালয় বন্ধ ঘোষণা করা হয়।

আজ বিকালে সংস্থাটি এক প্রেস বিজ্ঞপ্তিতে এমনটি জানিয়েছে। একই সঙ্গে উক্ত সময়ে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে সব ধরনের অনুশীলন ও খেলাও স্থগিত ঘোষণা করা হয়। উক্ত সময়ে হকি ফেডারেশনের যে কোনো দাপ্তরিক কার্যক্রম (একান্ত প্রয়োজনীয় ব্যাতীত) ঘরে বসে অনলাইনের মাধ্যমে সম্পাদনের নির্দেশ প্রদান করা হয়েছে বাহফে সংশ্লিষ্টদের প্রতি।

সেই সঙ্গে সকল কর্মকর্তা, কর্মচারীদের প্রতি নিজের ও পরিবারের সুরক্ষা নিশ্চিতকরণের অনুরোধ জানানো হয়েছে।

ইতোমধ্যে আন্তর্জাতিক হকি ফেডারেশন (এফআইএইচ) এর সভাপতি নরেন্দ্র ধ্রুভ বাত্রা ও প্রধান নির্বাহী কর্মকর্তা থিয়েরি উইলের স্বাক্ষরিত একটি চিঠি এফআইএইচের প্রতিটি সদস্য দেশকে পাঠানো হয়েছে। যেখানে সারা বিশ্বে মহামারির মতো ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের বিরুদ্ধে সতর্কতামূলক ব্যবস্থা নিতে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা অনুসরণের আহ্বান জানানো হয়।

ওডি/এসএম

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড