• মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাইগারদের এইচপির হেড কোচ হচ্ছেন চাম্পাক

  ক্রীড়া ডেস্ক

২২ মার্চ ২০২০, ১৫:০১
টাইগারদের এইচপির হেড কোচ হচ্ছেন চাম্পাক
এইচপির হেড কোচ হচ্ছেন চাম্পাক (ছবি : সংগৃহীত)

শ্রীলঙ্কার সাবেক পেসার চাম্পাকা রামানায়েকেকে বাংলাদেশ হাই পারফরম্যান্স (এইচপি) দলের প্রধান কোচ হিসেবে নিয়োগ দিতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিষয়টি নিশ্চিত করেছেন এইচপি দলের চেয়ারম্যান নাইমুর রহমান দুর্জয়।

চাম্পাক দীর্ঘদিন ধরে বাংলাদেশের ক্রিকেটের সঙ্গে কাজ করে আসছেন। এর সুবাদে ক্রিকেটারদের সঙ্গেও গড়ে উঠেছে তার দারুণ সখ্যতা। তাই টাইগারদের জন্য লঙ্কান এই কোচের প্রতি ভরসা রাখতে চাইছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক দুর্জয়। 

এই প্রসঙ্গে দুর্জয় বলেন, 'চাম্পাকা আমাদের সঙ্গে দীর্ঘদিন ধরে কাজ করছেন এবং খেলোয়াড়দের সঙ্গে তার সুসম্পর্ক রয়েছে তাই স্বাভাবিকভাবেই তিনি প্রধান কোচের ভূমিকা নিতে বেশ আগ্রহী এবং পছন্দের তালিকায় আছেন। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে কথা বলে আমরা এই ব্যাপারে সিদ্ধান্ত নেব।'

এ দিকে এইচপি দলের দায়িত্বভার বুঝে নিতে বেশ আশাবাদী চাম্পাকাও। বিশেষ করে গত দুই বছরে তার পারফরম্যান্স বিবেচনায় এইচপির প্রধান কোচের পদ পাওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী তিনি।

এর আগে এইচপি ইউনিটের দায়িত্বে থাকা সাইমন হেলমটের সঙ্গে বিসিবি চুক্তি নবায়নের সিদ্ধান্ত না নেওয়ায় প্রধান কোচের পদটি শূন্য হয়ে যায়।

সেবার ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার পল নিক্সনকে হেলমটের বদলি হিসেবে নিয়োগ দেওয়ার চেষ্টা করেছিল বিসিবি। কিন্তু ব্যক্তিগত কারণে বাংলাদেশে আসা হয়নি নিক্সনের। এবার শেষ পর্যন্ত এই পদে দায়িত্ব পেতে যাচ্ছেন চাম্পাকা। আনুষ্ঠানিক ঘোষণার পরই দায়িত্বভার বুঝে নেবেন সাবেক এই লঙ্কান পেসার।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড