• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্ধবীসহ করোনায় আক্রান্ত দিবালা

  ক্রীড়া ডেস্ক

২২ মার্চ ২০২০, ০৮:৫১
বান্ধবী ওরিয়ানা সাবাতিনের সঙ্গে দিলাবা
বান্ধবী ওরিয়ানা সাবাতিনের সঙ্গে দিলাবা (ছবি : সংগৃহীত)

করোনা ভাইরাসের সংক্রমণ সবচেয়ে বেশি হয়েছে ইতালিতে। সব ধরনের খেলা অনির্দিষ্টকালের জন্য বন্ধ রয়েছে দেশটিতে। প্রাণঘাতী এ ভাইরাস থেকে রক্ষা পায়নি জুভেন্তাসও। তাদের তরুণ তারকা আর্জেন্টাইন পাওলো দিবালার করোনা ভাইরাস টেস্টের ফলাফল পজিটিভ এসেছে।

দিবালার সঙ্গে বান্ধবী ওরিয়ানা সাবাতিনের শরীরেও করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। শনিবার (২১ মার্চ) টুইটারে নিজেই পোস্ট করে এই তথ্য জানিয়েছেন দিবালা।

টুইট বার্তায় দিবালা লেখেন, ‘আমি এখন সকলকে জানাতে চাই; ওরিয়ানা ও আমি কোভিড-১৯ টেস্ট করিয়েছি। টেস্টের ফলাফলে দুজনেরই করোনা ভাইরাস ধরা পড়ে। সৌভাগ্যবশত, আমরা দুজনই শারীরিকভাবে একেবারে ঠিকঠাক আছি। আপনাদের বার্তার জন্য ধন্যবাদ।’

এর আগে, গেল ১২ মার্চ দিবালার স্বাস্থ্য পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে খবর প্রকাশ করেছিল ইতালিয়ান সংবাদমাধ্যমগুলো। পরে দিবালা টুইটারে খবরটি গুজব বলে উড়িয়ে দেন। তবে এবার আর গুঞ্জন নয়, সত্যিই করোনা আক্রান্ত দিবালা।

এ নিয়ে জুভেন্তাসের তিনজন ফুটবলার করোনায় আক্রান্ত হলেন। জুভিদের প্রথম ফুটবলার হিসেবে ড্যানিয়েল রুগানির পর আক্রান্ত হন বিশ্বকাপজয়ী ফরাসি তারকা ব্লেইস মাতুইদি। এবার করোনার তৃতীয় থাবা দিবালা।

উল্লেখ্য, প্রাণঘাতী করোনা ভাইরাসে ইতালিতে গত ২৪ ঘণ্টায় আরও ৭৯৩ জনের মৃত্যু হয়েছে। দেশটিতে মৃত্যুর সংখ্যা এখন ৪ হাজার ৮২৫। যা গোটা বিশ্বের মধ্যে সর্বোচ্চ।

বিশ্বের কোভিড-১৯ রোগে মৃত্যুর সংখ্যা এখন ১৩ হাজার ছুঁই ছুঁই, আক্রান্তের ঘটনাও ৩ লাখের কাছাকাছি। চীনে প্রাদুর্ভাব শুরু হলেও বর্তমানে করোনা মহামারিতে বিপর্যস্ত ইউরোপ।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড