• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় ভয়ংকর ঝুঁকিতে পেলে

  ক্রীড়া ডেস্ক

২১ মার্চ ২০২০, ২০:০৮
ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার পেলে
ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার পেলে (ছবি : সংগৃহীত)

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাসে (কোভিড-১৯) এখন পর্যন্ত প্রায় ১১ হাজার ৯০০ জনের প্রাণহানি ঘটেছে। এতে আক্রান্ত হয়েছেন প্রায় ২ লাখ ৬৭ হাজার জন। প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার পেলে।

দেশটির সাও পাওলোর পাশে গুয়ারুজায় নিজ বাসভবনে কোয়ারেন্টিনে আছেন বিশ্বকাপ জয়ী এই তারকা। ৮০ বছর বয়সী পেলে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন। এজন্য তিনি বেশি ঝুঁকিতে রয়েছেন।

এ দিকে অসুস্থতার কারণে সামনে পেলের যত ইভেন্ট আছে সব বাতিল করা হবে। কিছুদিন আগে পেলের ছেলে এডিনহো জানিয়েছিলেন তার বাবার স্বাস্থ্য ভালো নয়। 

এর আগে জুভেন্তাসের সতীর্থ ড্যানিয়েল রুগানি করোনা ভাইরাসে পজিটিভ আসার পর নিজ দেশ পর্তুগালে কোয়ারেন্টিনে যান ক্রিশ্চিয়ানো রোনালদো। এরপর একে একে বিভিন্ন দেশের বড় বড় লিগ বন্ধ হতে শুরু করে। 

বিভিন্ন ক্লাবের কর্তৃপক্ষ খেলোয়াড়দের হোম কোয়ারেন্টিনে থাকার জন্য পরামর্শ দেন। এরই মধ্যে পেলের হোম কোয়ারেন্টিনে থাকার সংবাদ প্রকাশ করে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা। 

ব্রাজিলে এখন পর্যন্ত করোনাতে আক্রান্ত হয়েছেন ৯৮৬ জন। দেশটিতে এই ভাইরাসে এখন পর্যন্ত মারা গেছে ১২ জন। ১৮ জনের অবস্থা আশঙ্কাজনক। মাত্র দুইজন সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড