• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ জামালের তিন বিদেশির চার গোল

  ক্রীড়া ডেস্ক

০২ মার্চ ২০২০, ২১:৪৯
শেখ জামালের ফুটবলারদের গোল উল্লাস
শেখ জামালের ফুটবলারদের গোল উল্লাস (ছবি : সংগৃহীত)

পরাজয় দিয়েই বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের এবারের মিশনটা শুরু হয়েছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাবের। নিজেদের প্রথম ম্যাচে ক্লাবটি হেরেছিল চট্টগ্রাম আবাহনীর কাছে। তবে দ্বিতীয় ম্যাচেই জয়ের ধারায় ফিরে দলটি। আর নিজেদের তৃতীয় ম্যাচে জয় নিশ্চিত করে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান উপরের দিকে নিয়ে এসেছে সফিকুল ইসলাম মানিকের দল।

সোমবার (২ মার্চ) বঙ্গবন্ধু স্টেডিয়ামে শেখ জামাল ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে আরামবাগ ক্রীড়া সংঘকে। প্রথমার্ধে ২-১ ব্যবধানে এগিয়ে থাকা শেখ জামাল ধানমন্ডি ক্লাব দ্বিতীয়ার্ধে আরও দুটি গোল দিয়ে জয়টা সহজ করে মাঠ ছাড়ে।

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের এই সহজ জয়ে অবদান তিন বিদেশির। জোড়া গোল করেছেন আইভরিকোস্টের বাল্লো ফামুসা। বাকি দুটি করেছেন গাম্বিয়ান সলোমন কিং এবং পা ওমর জবে। আরামবাগের গোলটিও করেছেন এক বিদেশি। নাইজেরিয়ান এলেটা কিংসলের গোল তাদের জন্য সান্তনাসূচকই হয়ে থেকেছে।

২২ মিনিটে বাল্লো ফামুসা গোল করে এগিয়ে দেন শেখ জামালকে। ৩৫ মিনিটে গোল করে সমতায় ফেরান আরামবাগের এলেটা কিংসলে। তবে বিরতরি বাঁশির আগেই গোল করে আবার জামালকে এগিয়ে দেন বাল্লো ফামুসা। ৫৯ মিনিটে সলোমন কিং কনফার্ম এবং ৭৫ মিনিটে জবে গোল করে জয়ের ব্যবধান বড় করেন।

৩ ম্যাচে ২ জয়ে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে উঠলো শেখ জামাল। চার ম্যাচে দ্বিতীয় হারে ৪ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে আরামবাগ ক্রীড়া সংঘ।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড