• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রুশোর পর ওয়াটসনের ঝড় দেখল পাকিস্তান

  ক্রীড়া ডেস্ক

২৯ ফেব্রুয়ারি ২০২০, ২০:০৫
শেন ওয়াটসন ও রাইলি রুশো
শেন ওয়াটসন ও রাইলি রুশো (ছবি: সংগৃহীত)

পাকিস্তানে ব্যাট হাতে ঝড় তুলেছেন রাইলি রুশো ও শেন ওয়াটসন। পিএসএলের ম্যাচে মুলতান ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ইনিংসে ঝড়ো সেঞ্চুরি তুলে নেন মুলতান সুলতান্সের রাইলি রুশো। জবাবে কোয়েটা গ্লাডিয়েটর্সের শেন ওয়াটসনও তোলেন ঝড়। তবে সেঞ্চুরি পাননি তিনি। ৮০ রানে আউট হন ওয়াটসন। তার দলও হেরে যায় ৩০ রানে।

মুলতান সুলতান্সের দেওয়া ২০০ রানের বড় লক্ষ্যে ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতে দুর্দান্ত ব্যাটিং করেন জেসন রয় ও শেন ওয়াটসন। রয় দলীয় ৫৭ রানে বিদায় নিলেও একপাশে ঝড় তোলেন ওয়াটসন। তবে এ অজি ক্রিকেটারকে আর কেউই যোগ্য সঙ্গ দিতে পারেনি। নিঃসঙ্গ লড়াই শেষে ৪১ বলে ৮০ রান করে আউট হন এ ব্যাটসম্যান। সমান ৭টি চার ও ছক্কায় এ ইনিংস সাজান তিনি। বাকিদের ব্যর্থতায় ২০ ওভারে ৭ উইকেটে ১৬৯ রান তুলে থামতে হয় কোয়েটাকে। ৩০ রানের জয় পায় মুলতান।

আরও পড়ুন- পিএসএলে রুশো ঝড়

এর আগে, টস জিতে ব্যাটিংয়ে নেমে ৪৮ রানের মধ্যেই তিন ব্যাটসম্যানকে হারায় মুলতান। এরপরই শান মাসুদকে নিয়ে দলের হাল ধরেন রুশো। এ জুটিতে স্কোরবোর্ডে জমা হয় ১৩৯ রান। শান মাসুদ করেন ৪৬ রান। অপর প্রান্তে ঝড়ো সেঞ্চুরি তুলে নেন রুশো। ৪৪ বলে ১০০ রান করে অপরাজিত থাকেন তিনি। রুশো হাঁকান ১০টি চার ও ৬টি ছক্কা। তার ব্যাটেই ২০ ওভারে ৫ উইকেটে ১৯৯ রানের সংগ্রহ পায় মুলতান।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড