• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

করাচিকে উড়িয়ে দিল আফ্রিদির মুলতান

  ক্রীড়া ডেস্ক

২৮ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩৬
পিএসএল
ম্যাচের মুহূর্ত (ছবি: সংগৃহীত)

পিএসএলে বড় জয় পেয়েছে শহীদ আফ্রিদির দল মুলতান সুলতান্স। বাবর আজম-ইমাদ ওয়াসিমের করাচি কিংসকে ৫২ রানের বড় ব্যবধানে হারিয়েছে তারা।

মুলতানের মাঠে টস জিতে স্বাগতিকদের ব্যাটিংয়ে পাঠায় করাচি। ব্যাটিংয়ে নেমে মাত্র ৩১ রানের মাথায় প্রথম উইকেট হারালেও মঈন আলী ও শান মাসুদের ব্যাটে বড় সংগ্রহ পায় মুলতান। মঈন আলী ৬৫ ও মাসুদ করেন ৬১ রান। এ দুইজনের ব্যাটে ভর করে ২০ ওভারে ৬ উইকেটে ১৮৬ রান তোলে মুলতান।

করাচির পেসার মোহাম্মদ আমির ও ক্রিস জর্ডান দুইজনেই সমান দুটি করে উইকেট লাভ করেন। আমির ৪ ওভারে দেন ২৭ রান আর ক্রিস জর্ডান দেন ২৯ রান।

জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই উইকেট হারিয়ে চাপে পড়ে করাচি। এ দিন করাচির কোনো ব্যাটসম্যানই বড় স্কোর গড়তে পারেননি। দলের পক্ষে সর্বোচ্চ ২৯ রান করেন অ্যালেক্স হেলস। এছাড়া উমাইদ আসিফ ২০, শারজিল খান ১৬, ইফতিখার আহমেদ ১৪ ও বাবর আজম করেন ১৩ রান। ব্যাটসম্যানদের ব্যর্থতায় ১৭ ওভারেই ১৩৪ রানে অলআউট হয় করাচি। ফলে ৫২ রানের জয় পায় মুলতান।

মুলতানের পক্ষে দুর্দান্ত বোলিং করেন ইমরান তাহির-শহীদ আফ্রিদিরা। তাহির ৩ ওভারে ২৮ রানে নেন ৩ উইকেট। এছাড়া আফ্রিদি ও সোহেল তানভীর নেন ২টি করে উইকেট।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড