• শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে আইভি রহমান পৌর স্টেডিয়ামের উদ্বোধন

  ভৈরব প্রতিনিধি

২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৪৭
বিসিবি
ভৈরবে শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামের উদ্বোধন করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপন (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে ১২ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামের উদ্বোধন করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপন। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে বেলুন ও পায়রা উড়িয়ে স্টেডিয়ামটির উদ্বোধন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্বকাপ বিজয়ী বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলের অধিনায়ক আকবর আলীসহ জাতীয় দলের ৬ জন খেলোয়াড়। এছাড়াও উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. সায়দুল্লাহ মিয়া, পৌর মেয়র অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, উপজেলা ক্রীড়া পরিষদের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ ও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা প্রমুখ।

জানা গেছে, জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে ঠিকাদারি প্রতিষ্ঠান খলিল এন্টার প্রাইজ ২০১৬ সালের ডিসেম্বরে এই স্টেডিয়ামের নির্মাণ কাজ শুরু করে। তারা নির্ধারিত মেয়াদে অর্থাৎ ২০১৮ সালের ডিসেম্বরে কাজ সমাপ্ত করে। নির্মাণ কাজ শেষ হওয়ার দীর্ঘ এক বছরের অধিক সময়ের পরে শুক্রবার স্টেডিয়ামের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

আরও পড়ুন : ঠাকুরগাঁওয়ে প্রশিক্ষণের টাকা আত্মসাতের অভিযোগ

স্থানীয়দের প্রত্যাশা স্টেডিয়াম উদ্বোধনের ফলে স্থানীয় খেলোয়াড়দের খেলাধুলায় গতি বাড়বে। সেই সাথে ক্রিকেট ও ফুটবল খেলে এই মাঠ থেকে ভালো মানের খেলোয়াড় তৈরি হবে। একদিন তারাও জাতীয় দলে খেলবে। ভৈরবসহ বাংলাদেশের মুখ উজ্জ্বল করবে।

ওডি/এএইচ

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড