• শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্বজয়ীদের ৮ মার্চ সংবর্ধনা দেবেন প্রধানমন্ত্রী

  ক্রীড়া ডেস্ক

২৮ ফেব্রুয়ারি ২০২০, ১০:০৯
বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল
বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল (ছবি : সংগৃহীত)

সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহীমদের হাত ধরে মনে রাখার মতো অনেক সাফল্য এলেও বৈশ্বিক শ্রেষ্ঠত্বের কোনো আসরে শিরোপাটা ছিল অধরা। সে অধরা কাজটা করে দেখালেন আকবর আলীর দল। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ১৩তম আসরের ফাইনালে পরাক্রমশালী ভারতকে হারিয়ে নব-ইতিহাস রচনা করেছিল যুবা টাইগাররা। ষোলো কোটি ক্রিকেটপাগল মানুষকে আনন্দের স্রোতে ভাসিয়ে একের পর সম্মাননায় ভূষিত হচ্ছেন পারভেজ হোসেন ইমন, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, অভিষেক দাসরা। 

সর্বশেষ তাদের সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান (বিকেএসপি)। বিকেএসপি থেকে উঠে আসা বিশ্বকাপ বিজয়ী নয় সদস্যকে ক্রেস্ট, এক লক্ষ টাকা এবং একটি ব্লেজার দেওয়া হয়েছে। এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবর্ধনা পাওয়ার অপেক্ষায় রয়েছেন আকবর আলীরা।

আগামী ৮ মার্চ গণভবনে তাদের নিজ হাতে ক্রেস্ট তুলে দেবেন মাননীয় প্রধানমন্ত্রী। এরই মধ্যে বিষয়টি নিশ্চিত করেছেন ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

বিকেএসপিতে আকবরদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বলেন, ‌‘তোমরা বড় হও। তোমাদের এই দেশ এবং জাতি সম্মানিত করবে। যেখানেই যাচ্ছ তোমরা কিন্তু সম্মানিত হচ্ছ। তোমাদের আরেকটি ভালো সংবাদ জানিয়ে রাখছি। আগামী ৮ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী গণভবনে আমাদের সেই আকবরবাহিনীকে সংবর্ধনা দেবেন নিজে উপস্থিত থেকে।’ 

এই সংবর্ধনা অনুষ্ঠানে বিকেএসপিতে অধ্যয়নরত বিশ্বকাপ বিজয়ী নয় সদস্য আকবর আলী, হাসান মুরাদ, শামিম হোসেন, পারভেজ হোসেন ইমন, প্রান্তিক নওরোজ নাবিল, মাহমুদুল হাসান, তানজিম হাসান সাকিব, মোহাম্মদ শাহিন আলম এবং আশরাফুল ইসলাম সিয়ামকে উপহার দেওয়া হয়। 

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড