• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেট পৌঁছেছে মাশরাফিরা

  ক্রীড়া ডেস্ক

২৭ ফেব্রুয়ারি ২০২০, ২১:৫৪
বাংলাদেশ ক্রিকেট দল
বাংলাদেশ ক্রিকেট দল (ছবি : সংগৃহীত)

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে সিলেট পৌঁছেছে স্বাগতিক বাংলাদেশ। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান মাশরাফি বাহিনী। অভিজাত হোটেল রোজভিউয়ে অবস্থান করছে তারা। জিম্বাবুয়েও একই হোটেলে অবস্থান করছে।

এর আগে, একই দিন সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ বিমানের এক ফ্লাইটে সিলেট পৌঁছায় জিম্বাবুয়ে। পূর্ব নির্ধারিত সূচিতে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে সিরিজ হওয়ার কথা ছিল চট্টগ্রামে। পরে ভেন্যু পরিবর্তন করে সিলেটে আনা হয়। বাংলাদেশ-জিম্বাবুয়ের ওয়ানডে সিরিজের তিনটিই ম্যাচ হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। আগামী ১, ৩ ও ৬ মার্চ এ তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রতিটি ম্যাচই দিবারাত্রির।

বৃহস্পতিবার সকালে পৌঁছালেও অনুশীলন করতে মাঠে নামেনি জিম্বাবুয়ের ক্রিকেটাররা। তবে শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) উভয় দল অনুশীলনে নামবে। বিসিবি সূত্রে জানা গেছে, ওয়ানডে সিরিজের জন্য পুরো প্রস্তুত সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। ওয়ানডে সিরিজ সামনে রেখে মাঠে কিছু সংস্কার কাজও করা হয়েছে।

উল্লেখ্য, মিরপুরে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে মুমিনুলের নেতৃত্বে ইনিংস ও ১০৬ রানের জয় পায় বাংলাদেশ।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড