• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভয়ংকর রূপে মাঠে ফিরছেন সাইফউদ্দিন

  ক্রীড়া ডেস্ক

২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৯:২৮
পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন
পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার ওয়ানডে সিরিজ দিয়েই দীর্ঘ দিন পর আবারও জাতীয় দলে ফিরছেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। গেল সেপ্টেম্বরে জিম্বাবুয়ে ও আফগানিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের পর পাঁচ মাস মাঠের বাহিরে ছিলেন এই তারকা। আবারও জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়েই প্রত্যাবর্তন হচ্ছে তার।

দীর্ঘ দিন পর মাঠে ফেরা সাইফউদ্দিন কি আগের ফর্ম ধরে রাখতে পারবেন? এই অলরাউন্ডারের বিশ্বাস, লম্বা সময় পর ফিরলেও আগের ছন্দে আসতে বেশি সময় লাগবে না, ‘চোটের কারণে হয়তো পাঁচ মাস মাঠের বাইরে ছিলাম। তবে আমি এসবে অভ্যস্ত। আগেও এমন হয়েছে। আশা করি ভালোভাবেই মাঠে ফিরতে পারব।’

ওয়ানডে ও টি-টুয়েন্টি দলে তো সাইফউদ্দিন আছেনই, টেস্টেও তার মতো একজনকে খুঁজছেন কোচ রাসেল ডোমিঙ্গো। জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টের আগে তিনি বলেছেন, ‘তিন পেসার খেলাতে পারছি না টেস্ট দলে। কারণ আমাদের সাইফউদ্দিনের মতো কেউ নেই।’ ডমিঙ্গোর অপেক্ষার পালা এবার শেষ। জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়েই আবার ক্রিকেটে ফিরছেন সাইফউদ্দিন।

গত সেপ্টেম্বরে ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজে সর্বশেষ জাতীয় দলের হয়ে খেলেছেন সাইফউদ্দিন। মাঝে খেলতে পারেননি ভারত ও পাকিস্তানে টি-টুয়েন্টি সিরিজে। দশ বছর ধরে বয়ে বেড়ানো পিঠের জটিল চোট এবারও পাঁচ মাস মাঠের বাইরে রেখেছে তাকে।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড