• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরাজের বাসা থেকে বিপুল পরিমাণ সোনা ও ডলার চুরি

  ক্রীড়া ডেস্ক

২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৭:১৩
মেহেদী হাসান মিরাজ ও তার স্ত্রী
মেহেদী হাসান মিরাজ ও তার স্ত্রী (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের মিরপুরের বাসা থেকে বিপুল পরিমাণে সোনা ও ডলার চুরি হয়েছে। তবে ঠিক কবে নাগাদ চুরি হয়েছে সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। এই চুরির ঘটনায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এ বিষয়ে কাফরুল থানার ওসি সেলিমুজ্জামান জানান, আলমারিতে রাখা ২৭ ভরি স্বর্ণের গহনা ও ছয় হাজার মার্কিন ডলার চুরির অভিযোগ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, ক্রিকেটারের অনুপস্থিতিতে কেউ নকল চাবি দিয়ে তালা খুলে ভেতরে ঢুকেছিল।

পুলিশ সূত্র জানায়, সদ্য সমাপ্ত বাংলাদেশ ও জিম্বাবুয়ের টেস্ট ম্যাচ উপলক্ষে ২০ ফেব্রুয়ারি থেকে মিরাজ ও তার স্ত্রী টিম হোটেলে ছিলেন। তার মা-বাবা বরিশালে গ্রামের বাড়িতে রয়েছেন। 

বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে মিরাজ ফ্ল্যাটে ফিরে দেখেন, আলমারি ভাঙা। গহনা ও ডলার নেই। পুলিশের এক কর্মকর্তা জানান, খবর পেয়ে মিরপুর ১৪ নম্বরের বিজয় র‌্যাকিন সিটি ভবনের ওই ফ্ল্যাটে যায় পুলিশ। সেখানে সিসি ক্যামেরা না থাকায় কোনো ফুটেজ পাওয়া যায়নি। 

তবে ভবনের বাইরে ক্যামেরা রয়েছে। সেটির ফুটেজ বিশ্লেষণ করা হচ্ছে। ভবনটিতে অনেক মানুষের যাতায়াত রয়েছে। টাইলস ও রংমিস্ত্রিরা কাজ করছে। এর মধ্যে সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

বিজয় র‌্যাকিন সিটির গ্রাহক সেবা কর্মকর্তা সুমাইয়া তাসনিম সাংবাদিকদের জানান, চুরির কথা শুনলেও তারা এখনও বিস্তারিত জানতে পারেননি।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড