• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতের জামাই হলেন অস্ট্রেলিয়ার ম্যাক্সওয়েল

  ক্রীড়া ডেস্ক

২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৪১
ম্যাক্সওয়েল
দীর্ঘদিনের বান্ধবী ভিনি রামনের সঙ্গে ম্যাক্সওয়েল (ছবি : সংগৃহীত)

ক্রীড়াঙ্গনে দুই তারকা শোয়েব মালিক এবং সানিয়া মির্জা দম্পতির কথা সবারই জানা। ভারতীয় টেনিস তারকা সানিয়াকে নয় বছর আগে বিয়ে করেছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। গেল বছরের শেষের দিকে মালিকের স্বদেশি সতীর্থ পেসার হাসান আলী ধুমধাম আয়োজনের মধ্য দিয়ে বিয়ে করেন ভারতীয় কন্যা শামিয়া আরজুকে।

এবার ভারতের জামাই হলেন এক অস্ট্রেলিয়ান সুপারস্টার। মালিক-হাসানদের দেখানো পথে হেঁটেছেন অস্ট্রেলিয়ার মারকুটে অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। ভারতীয় এক কন্যার সঙ্গে বাগদান সারলেন ম্যাক্সওয়েল। 

বুধবার (২৬ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে দীর্ঘদিনের বান্ধবী ভিনি রামনের সঙ্গে ছবি পোস্ট করে অজি অলরাউন্ডার নিজের আংটি বদলের কথা জানান।

ইনস্টাগ্রামে ভিনির সঙ্গে নিজের ছবি পোস্ট করেন ম্যাক্সওয়েল। ছবিতে ভিনির আঙুলে জ্বলজ্বল করছে এনগেজমেন্ট রিং। ছবির ক্যাপশনেও ম্যাক্সওয়েল শুধুমাত্র একটি আংটির ইমোজি ব্যবহার করেন। অর্থাৎ একটি ইমোজিতেই তিনি নিজের বাগদানের খবর জানিয়ে দেন অনুরাগীদের।

উল্লেখ্য, কনুইয়ের চোটের জন্য ম্যাক্সওয়েল আপাতত জাতীয় দলের বাইরে রয়েছেন। ডাক্তাররা তার বাঁ-কনুইয়ে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন। সঙ্গত কারণেই ম্যাক্সওয়েলকে চলতি দক্ষিণ আফ্রিকা সফরের জন্য বিবেচনা করেননি অজি নির্বাচকরা। এই চোটের জন্য ম্যাক্সওয়েলকে ছয় থেকে আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড