• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সৌম্যর বিয়েতে হাফ ডজন মোবাইল চুরি

  ক্রীড়া ডেস্ক

২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২৪
সৌম্য সরকার
সৌম্য সরকারের বিয়ে (ছবি : দৈনিক অধিকার)

প্রিয়ন্তি দেবনাথ পূজার সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার। কিন্তু বিয়ের অনুষ্ঠানে ঘটেছে অনাকাঙ্ক্ষিত ঘটনা। মোবাইল চুরিকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটেছে ।

জানা যায়, রাত ১০টায় বিয়ের অনুষ্ঠানে ভিড়ের মধ্যে সৌম্যর বাবা, বন্ধু অলিসহ বর যাত্রীদের ছয়টি মোবাইল চুরি হয়। এ নিয়ে শুরু হয় হট্টগোল। পরে অভিযুক্ত দুই চোরকে আটক করা হয়। এরপরই বিষয়টি নিয়ে খুলনা ক্লাবের কর্মচারীদের সঙ্গে কথা কাটাকাটি হয় বরযাত্রীদের। এক পর্যায়ে তারা বরযাত্রীদের ওপর হামলা করেছে বলে অভিযোগ করেন সৌম্য সরকারের মামা স্বদেশ কুমার সরকার।

তিনি বলেন, ভিড়ের মধ্যে গেট থেকে ঢোকার সময় দ্বীনবন্ধু মিত্রের মোবাইল চুরি হয় এরপর বাকিদের মধ্যে ছয়টি ফোন নিয়ে যায়। চোরদের হাতে নাতে ধরে ফেলায় খুলনা ক্লাবের কর্মচারীরা আমাদের ওপর হামলা করেন। তিনি আরও বলেন, ঘটনাটি খুলনা ক্লাব কর্তৃপক্ষ ও পুলিশ প্রথমেই আমলে নিলে বরযাত্রীতে আসা সৌম্যের স্বজনদের মার খেতে হতো না।

আরও পড়ুন :-প্রোটিয়াদের বিধ্বস্ত করে সিরিজ জিতল অজিরা

মোবাইল চুরিকে কেন্দ্র করে খুলনা ক্লাবের স্টাফ ও বরযাত্রীর লোকদের সঙ্গে ঝগড়া হয়েছে। সেখানে কাউকে মারধরের ঘটনা ঘটেনি। তবে ভিড়ের মধ্যে কারও গায়ে একটু ধাক্কা লাগতে পারে। তিনি আরও বলেন, দুই চোর আটক রয়েছে। তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড