• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ের স্কোয়াডে ব্যাপক পরিবর্তন

  ক্রীড়া ডেস্ক

২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৪৭
জিম্বাবুয়ে ক্রিকেট দল
জিম্বাবুয়ে ক্রিকেট দল (ছবি : সংগৃহীত)

একমাত্র টেস্টে ইনিংস ও ১০৬ রানে হেরেছে জিম্বাবুয়ে। বাংলাদেশের বিপক্ষে এবার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের লড়াই। আগামী ১ মার্চ থেকে শুরু হবে এ সিরিজ। টেস্ট দল থেকে ৫ ক্রিকেটারকে বাদ দিয়ে ওয়ানডে স্কোয়াড ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড।  

১৫ সদস্যের দলে নতুন মুখ উইসলে মাধেভের। আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ২০২০ আসরে ব্যাট-বলে দ্যুতি ছড়িয়ে জাতীয় দলে জায়গা করে নিয়েছেন এ তরুণ। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য টেস্ট দল থেকে ছুটি নেওয়া শন উইলিয়ামস ওয়ানডে দলে ফিরেছেন। আর বাদ পড়েছেন চাকাভা, কাসুজা, মাসভাউরে, মুদজিনগানিয়া ও নিয়াউচি। 

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ১, ৩ ও ৬ মার্চ তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ-জিম্বাবুয়ে। এ  সিরিজ শেষে আবারও ঢাকায় ফিরে দুই ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ খেলবে তারা। 

আরও পড়ুন :-ডাবল সেঞ্চুরি করে র‌্যাঙ্কিংয়ে মুশফিকের লম্বা লাফ

জিম্বাবুয়ের ওয়ানডে দল : চামু চিবাবা, সিকান্দার রাজা, ক্রেইগ আরভিন (অধিনায়ক), টিনাসে কামুনুকামে, উইসলে মাধেভের, টিমিসেন মারুমা, ক্রিস্টোফার এমপফু, চার্ল মুম্বা, টিনোটেন্ডা মুতোম্বোদজি, রিচমন্ড মুতুম্বামি, এইন্সলে এনডিলোভু, ব্র্যান্ডন টেইলর, ডোনাল্ড তিরিপানো, চার্ল্টন টিশুমা ও শন উইলিয়ামস।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড