• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোনালদোদের ম্যাচে করোনা আতঙ্ক

  ক্রীড়া ডেস্ক

২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৫১
জুভেন্তাসের অনুশীলন
অনুশীলনে রোনালদো ও বোনুচ্চি (ছবি : সংগৃহীত)

গত বছর ডিসেম্বরে চীনে ছড়িয়ে পড়া মরণঘাতী করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে বিশ্বের ৩৫টি দেশে। দক্ষিণ কোরিয়া থেকে শুরু করে ইতালিতেও দেখা গেছে এই প্রাণঘাতী ভাইরাস। ফলে প্রয়োজনীয় পদক্ষেপের অংশ হিসেবে ইতালির শীর্ষ ফুটবল লিগের বেশ কয়েকটি ম্যাচ দর্শকশূন্য মাঠে অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাতে ইন্টার মিলানের বিপক্ষে ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্তাসের ম্যাচটিও হবে বন্ধ গ্যালারির মাঠে।

এর আগে আগামীকাল ইন্টার মিলানের বিপক্ষে বুলগেরিয়ান ক্লাব লুদোগরেৎস ম্যাচটিও দর্শকশূন্য হবে বলে ঘোষণা দেওয়া হয়েছে। জানা গেছে জুভেন্তাস-ইন্টারের ম্যাচসহ আগামী এক সপ্তাহে সিরি আ’র পাঁচটি ম্যাচ হবে শূন্য গ্যালারিতে। বাকি চার ম্যাচে মুখোমুখি হবে উদিনেস-ফিওরেন্তিনা, এসি মিলান-জেনোয়া, পারমা-স্পাল ও সাসৌলো-ব্রেসিয়া।

এর মধ্যে উদিনেসের মাঠে ফিওরেন্তিনা খেলতে নামবে আগামী শনিবার (২৯ ফেব্রুয়ারি)। বাকি চারটি ম্যাচ হবে আগামী রবিবার (১ মার্চ)। লাজিও-বোলোনিয়া, নাপোলি-তুরিনো, লিস-আটালান্টা, ক্যালিয়ারি-রোমার মধ্যকার ম্যাচগুলো বরাবরের মতো হবে দর্শকভরা মাঠে হবে। আর সাম্পাদোরিয়া ও ভেরোনার ম্যাচটির ব্যাপারে এখনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।

আরও পড়ুন : কোয়ার্টারে যেতে সামনে বার্সার মহাবিপদ

করোনার উপস্থিতির কারণে ইতালির উত্তরাঞ্চলের জনজীবন অনেকটা স্থবির হয়ে পড়েছে। দেশটিতে এখন পর্যন্ত ২২৯ জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে মৃত্যু হয়েছে সাতজনের।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড