• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘরের মাঠে বিধ্বস্ত চেলসি

  ক্রীড়া ডেস্ক

২৬ ফেব্রুয়ারি ২০২০, ০৬:১১
লেভানোডস্কি
গোলের পর লেভানোডস্কির উল্লাস (ছবি: সংগৃহীত)

চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোর প্রথম লেগে বায়ার্ন মিউনিখের কাছে বিধ্বস্ত হয়েছে চেলসি। নিজেদের ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে সফরকারীদের কাছে ৩-০ গোলের বড় ব্যবধানে হেরেছে তারা।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে শেষ ষোলোর প্রথম লেগে বায়ার্নকে আতিথ্য দেয় চেলসি। প্রতিপক্ষের মাঠেও ম্যাচের শুরু থেকেই দাপট দেখায় বায়ার্ন। তবে আক্রমণ ও বল দখলে এগিয়ে থাকলেও চেলসি গোলরক্ষকের দক্ষতায় প্রথমার্ধে গোলের দেখা পায়নি বায়ার্ন।

ম্যাচের প্রথমার্ধে একাধিক সেভ করে চেলসিকে রক্ষা করা গোলরক্ষক উইলি কাবাইয়ারো দ্বিতীয়ার্ধে আর পেরে উঠেনি। ৫১ মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় সফরকারীরা। দলের হয়ে প্রথম গোল করেন সের্গি জিনাব্রি। রবার্তো লেভানোডস্কির অ্যাসিস্ট থেকে গোল করেন তিনি।

৩ মিনিট পর সের্গি জিনাব্রি নিজের দ্বিতীয় গোল করে দলের ব্যবধানও বাড়ান। এবারও তার গোলের জোগানদাতা লেভানোডস্কি। পুরো ম্যাচে দুর্দান্ত খেলে লেভানোডস্কিও গোল স্কোরারের খাতায় নাম লেখান। দলের হয়ে তৃতীয় ও শেষ গোলটি করেন এ স্ট্রাইকার।

৩ গোলে এগিয়ে থেকে ঘরের মাঠে দ্বিতীয় লেগ খেলতে চেলসির বিপক্ষে মাঠে নামবে বায়ার্ন। আগামী ১৯ মার্চ দ্বিতীয় লেগে অ্যারিয়েন্স এরিনায় মুখোমুখি হবে দল দুটি।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড