• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবারও টেইলরকে ফেরালেন নাঈম

  ক্রীড়া ডেস্ক

২৫ ফেব্রুয়ারি ২০২০, ১০:২৪
বাংলাদেশ-জিম্বাবুয়ে
নাঈম হাসান (ছবি : সংগৃহীত)

মিরপুরে একমাত্র টেস্টের চতুর্থ দিনে বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে জিম্বাবুয়ে। প্রথম ইনিংসে জিম্বাবুয়ের ২৬৫ রানের জবাবে মুশফিকুর রহীমের ডাবল এবং অধিনায়ক মুমিনুল হকের সেঞ্চুরিতে ৬ উইকেটে ৫৬০ রান তুলে ইনিংস ঘোষণা করে বাংলাদেশ।

জিম্বাবুয়ে স্কোর : ৫২/৪

এবারও টেইলরকে ফেরালেন নাঈম

নিজের প্রথম ইনিংসে তরুণ স্পিনার নাঈম হাসানের বলে বোল্ড হয়েছিলেন জিম্বাবুয়ের অভিজ্ঞ ব্যাটসম্যান ব্রেন্ডন টেইলর। নিজেদের দ্বিতীয় ইনিংসেও টাইগার স্পিনার নাঈমের কাছে ধরা খেলেন তিনি।

চতুর্থ দিনে নাঈম প্রথম ওভার করতে এলেন, এসেই ব্রেকথ্রু। নাঈমের করা ওভারের পঞ্চম বলটি সুইপ করতে গিয়ে কাল হয় টেইলরের জন্য। বাড়তি টার্ন নেওয়া বলে সুইপ করতে গিয়ে নিয়ন্ত্রণে রাখতে পারেননি, বল উঠে যায় আকাশে। ডিপ স্কয়্যার লেগ থেকে দৌড়ে এসে ভালো একটা ক্যাচ নিয়েছেন তাইজুল ইসলাম। টেইলর ফিরেছেন ১৭ রানে। প্রথম ইনিংসে করেছিলেন ১০ রান!

এই রিপোর্ট লেখা অবধি জিম্বাবুয়ের সংগ্রহ ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ৫২ রান। উইকেটে আছেন ক্রেইগ আরভিন (১৫) এবং সিকান্দার রাজা (৬)।

প্রথম ব্রেকথ্রু তাইজুলের

চতুর্থ দিনের প্রথম উইকেটটা পেলেন তাইজুল ইসলাম। কাসুজাকে করা বলটা লেগ স্ট্যাম্প থেকে একটু বাড়তি বাউন্স করেছিল, ডিফেন্স করতে গিয়ে দ্বিতীয় স্লিপে মিঠুনকে সহজ ক্যাচ তুলে দিলেন জিম্বাবুয়ের ওপেনার। ১০ রানে ফিরলেন কাসুজা, বাংলাদেশ পেল তৃতীয় উইকেট।

চতুর্থ দিনের খেলা শুরু

২৯৫ রানে পিছিয়ে থেকে গতকাল শেষ বিকালে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে জিম্বাবুয়ে। নাঈম হাসানের বোলিং তোপে ৯ রান তুলতেই হারিয়ে বসে ২ উইকেট। সেখান থেকে আজ মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) আবার ব্যাট করতে নেমেছে সফরকারীরা।

তৃতীয় দিন শেষে সংক্ষিপ্ত স্কোর:

জিম্বাবুয়ে ১ম ইনিংস : ১০৬.৩ ওভারে ২৬৫

বাংলাদেশ ১ম ইনিংস : ১৫৪ ওভারে ৫৬০/৬ ইনিংস ঘোষণা

জিম্বাবুয়ে ২য় ইনিংস : ৯ ওভারে ১৬/৩

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড