• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘সাকিব’ থাকায় মাঠে নিষিদ্ধ হলো যে বিজ্ঞাপন

  ক্রীড়া ডেস্ক

২৪ ফেব্রুয়ারি ২০২০, ২২:৪৩
সাকিব আল হাসান
সাকিব আল হাসান (ছবি: সংগৃহীত)

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে চলছে বাংলাদেশ ও জিম্বাবুয়ের টেস্ট। বাংলাদেশের দলে নেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শুধু এ ম্যাচ নয়, আইসিসির নিষেধাজ্ঞার কারণে দলের সেরা ক্রিকেটারকে ছাড়াই চলতি বছরের অক্টোবর পর্যন্ত খেলতে হবে বাংলাদেশকে।

মিরপুরে সাকিব না থেকেও যেন ছিলেন। পুরো স্টেডিয়ামজুড়েই শোভা পাচ্ছিল সাকিবের ছবি। একটি ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠানের পণ্যদূত হওয়ায় সাকিবের ছবি শোভা পাচ্ছিল মাঠের চারদিকে বসানো অসংখ্য ছাতায়।

ম্যাচের দ্বিতীয় সেশনেও ছিল সে ছাতাগুলো। তবে বিকালে হঠাৎ খুলে নেওয়া হলো সাকিবের ছবি সংবলিত ছাতাগুলো। অন্যসব ছাতা মাঠের চারপাশে থাকলেও শুধু সাকিবের ছবি থাকা ছাতাগুলোই খুলে নেওয়া হয়েছে। এর কারণ জানতে চাইলে ছাতা খোলার দায়িত্বে থাকা এক কর্মী জানান, সাকিবের ছবি থাকায় তাদের এ ছাতাগুলো খুলে ফেলার নির্দেশনা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেন, ‘সাকিবের ওপর যেহেতু একটা নিষেধাজ্ঞা আছে। আর এটি আইসিসি অনুমোদিত এফটিপির একটা টেস্ট, স্বাভাবিকভাবেই বিষয়টা স্পর্শকাতর। যে কোনো ঝক্কি–ঝামেলা এড়াতেই আমরা এটি সরিয়ে ফেলেছি।’

উল্লেখ্য, ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পাওয়ার তথ্য গোপন করায় গত বছরের অক্টোবরে সাকিবকে সবধরনের ক্রিকেট থেকে এক বছরের স্থগিত নিষেধাজ্ঞাসহ দুই বছরের জন্য নিষিদ্ধ করে আইসিসি। এ সময়ে শুধু মাঠের ক্রিকেটই নয়, ক্রিকেটের সবধরনের কার্যক্রম থেকেই বিরত থাকতে হবে তাকে। 

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড