• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আবারও ভারতের হাস্যকর রান আউট, ব্যঙ্গ করল আইসিসি (ভিডিও)

  ক্রীড়া ডেস্ক

২৪ ফেব্রুয়ারি ২০২০, ২১:৪৯
ভারত
ভারতের হাস্যকর দুটি রান আউট (ছবি: সংগৃহীত)

যেন যুব বিশ্বকাপের ফাইনালের পুনরাবৃত্তি ঘটল পার্থে। প্রতিপক্ষ বাংলাদেশের বিপক্ষে হাস্যকরভাবে রান আউটের শিকার হয়ে যুব বিশ্বকাপ ফাইনালকে আরও একবার মনে করিয়ে দিল ভারতের মেয়েরা। আকবর আলীদের বিপক্ষে একইভাবে রানআউট হয়েছিল ভারতীয় যুবারা।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালের ঘটনা। ভারতের ইনিংসের ৪৩তম ওভারে বল করছেন বাংলাদেশের শামিম হাসান। ওভারের দ্বিতীয় বলে পয়েন্ট অঞ্চলে ঠেলে দিয়েই রানের জন্য ছোটেন ভারতীয় যুবা ধ্রুব জুরেল। তবে অপর প্রান্তের ব্যাটসম্যান অথর্ব আঙ্কোলেকার ধ্রুব জুরেলের ডাকে সাড়া দেননি। ততক্ষণে অনেক দেরি হয়ে যায়। দুই ব্যাটসম্যান থেকে যান একই প্রান্তে। আর সে সুযোগে স্ট্যাম্প ভেঙে দেন বাংলাদেশের আকবর আলী।

এ দিকে নারী টি-টুয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ভারতের মুখোমুখি হয় বাংলাদেশের মেয়েরা। এ ম্যাচেও একই কাণ্ড ঘটায় ভারতের মেয়েরা। ইনিংসের ১৭তম ওভারের পঞ্চম বলে অফস্টাম্পের বাইরে বল পেয়ে সজোরে হাঁকান দিপ্তি শর্মা। সহজেই নেন ১ রান। কিন্তু দ্বিতীয় রান নেয়ার সময় নন স্ট্রাইক প্রান্তে পড়ে যান তিনি। সেটি খেয়াল করেননি আরেক ব্যাটসম্যান ভেদা কৃষ্ণামুর্থি। দ্বিতীয় রানের জন্য ছুটে তিনিও চলে আসেন একই প্রান্তে। আর এরপরই ফারজানা হকের থ্রো থেকে বল পেয়ে স্ট্যাম্প ভেঙে দেন বাংলাদেশের উইকেটরক্ষক নিগার সুলতান।

অল্প কয়েকদিনের ব্যবধানে বিশ্বকাপ মঞ্চে একই কাণ্ড ঘটাল ভারতের দুই দল। এমন হাস্যকর কাণ্ডে ভারতকে ব্যঙ্গ করতে ভোলেনি স্বয়ং আইসিসিও। দুটি রানআউটের ছবি টুইটারে পোস্ট করে ক্যাপশনে আইসিসি লেখে, ‘ইতিহাসের পুনরাবৃত্তি’।

হাস্যকর রান আউটের ভিডিও দেখতে ক্লিক করুন-

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড