• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়েস্ট ইন্ডিজের টি-টুয়েন্টি দলে চমকের ছড়াছড়ি

  ক্রীড়া ডেস্ক

২৩ ফেব্রুয়ারি ২০২০, ২১:৪১
ওয়েস্ট ইন্ডিজ
ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল (ছবি: সংগৃহীত)

শ্রীলঙ্কার বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের পর ২ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ খেলবে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। আর সে টি-টুয়েন্টি সিরিজের জন্য ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে দলটি। ঘোষিত স্কোয়াডে রয়েছে একাধিক চমক।

কাইরন পোলার্ডকে অধিনায়ক করে এ স্কোয়াড ঘোষণা করা হয়। দীর্ঘদিন পর ওয়েস্ট ইন্ডিজের টি-টুয়েন্টি দলে ফিরেছেন অলরাউন্ডার আন্দ্রে রাসেল। ২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে তিনি সর্বশেষ টি-টুয়েন্টি খেলেছেন।

এছাড়া স্কোয়াডে ফিরেছেন আরও চার ক্রিকেটার। তারা হলেন- শাই হোপ, শিমরন হেটমায়ার, ওশান থমাস ও ফ্যাবিয়ান অ্যালেন। শ্রীলঙ্কার বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে সেঞ্চুরি হাঁকিয়েছেন হোপ। বিকল্প উইকেটরক্ষক ও ওপেনার হিসেবে দলে রাখা হয়েছে তাকে। 

কিছুদিন আগে মারাত্মক সড়ক দুর্ঘটনায় পড়লেও অল্পের জন্য রক্ষা পান ওশান থমাস। এরপর দ্রুতই সুস্থ হয়ে ফিরে আসেন তিনি। থমাসও ফিরেছেন টি-টুয়েন্টি দলে। এছাড়া শিমরন হেটমায়ার লঙ্কানদের বিপক্ষে ওয়ানডে সিরিজে না থাকলেও ডাক পেয়েছেন টি-টুয়েন্টি সিরিজে। 

১৪ সদস্যের ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড : কাইরন পোলার্ড (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, ডুয়াইন ব্রাভো, শেলডন কটরেল, শিমরন হেটমায়ার, শাই হোপ, ব্রেন্ডন কিং, নিকোলাস পুরান, রোভমান পাওয়েল, আন্দ্রে রাসেল, লেন্ডল সিমন্স, ওশান থমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র, কেসরিক উইলিয়ামস।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড