• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়ানডে দল থেকে বাদ পড়লেন যারা

  ক্রীড়া ডেস্ক

২৩ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩৮
সৌম্য, সাব্বির ও এনামুল
বাঁ থেকে সৌম্য, সাব্বির ও এনামুল (ছবি: সংগৃহীত)

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম দুই ওয়ানডের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। রবিবার (২৩ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। ঘোষিত স্কোয়াডে এসেছে ব্যাপক পরিবর্তন।

বাংলাদেশ সর্বশেষ ওয়ানডে খেলেছিল শ্রীলঙ্কার বিপক্ষে। সে দল থেকে বাদ পড়েছেন ৭ জন ক্রিকেটার। এ সাতজন হলেন- সৌম্য সরকার, এনামুল হক বিজয়, সাব্বির রহমান রুম্মন, মোসাদ্দেক হোসেন সৈকত, রুবেল হোসেন, তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা। 

শ্রীলঙ্কার বিপক্ষে ঘোষিত স্কোয়াডে মাশরাফি ও সাইফউদ্দিন থাকলেও পরবর্তীতে ইনজুরির কারণে এ দুইজন বাদ পড়েন। তাদের পরিবর্তে স্কোয়াডে নেওয়া হয় ফরহাদ রেজা ও তাসকিন আহমেদকে। স্কোয়াডে থাকলেও খেলার সুযোগ পাননি এ দুইজন। জিম্বাবুয়ে সিরিজের স্কোয়াডে মাশরাফি ও সাফউদ্দিন ফেরায় বাদ পড়তে হয়েছে তাসকিন ও ফরহাদকে।

এছাড়া বিয়ের কারণে শ্রীলঙ্কা সফরে যাননি লিটন দাস। ফলে শ্রীলঙ্কা সফরে ডাক পেয়েছিলেন এনামুল হক। তবে ব্যাট হাতে সুযোগকে কাজে লাগাতে পারেননি তিনি। ফলে লিটন আবারও ফেরায় বাদ পড়েছেন তিনি। 

বিয়ের কারণে জিম্বাবুয়ে সিরিজ থেকে ছুটি নিয়েছেন সৌম্য সরকার। আর এ কারণেই দলে নেই তিনি। ইনজুরির কারণে বাদ পড়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত। এছাড়া বাজে ফর্মের কারণে বাদ পড়েছেন সাব্বির রহমান ও রুবেল হোসেন।

বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড : মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন, নাঈম শেখ, আল–আমিন হোসেন, সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, শফিউল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড