• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাশরাফির সঙ্গে বৈঠকে বসলেন নির্বাচকরা

  ক্রীড়া প্রতিবেদক

২২ ফেব্রুয়ারি ২০২০, ২১:২৪
মাশরাফি বিন মর্তুজা
মাশরাফি বিন মর্তুজা (ছবি: সংগৃহীত)

জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সঙ্গে বৈঠকে বসেছেন বিসিবির দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার। বৈঠকে দুই নির্বাচক ছাড়াও ছিলেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

দুই নির্বাচক ও মাশরাফির বৈঠক হওয়ার কথা ছিল বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি)। অবশেষে দুই দিন পর অনুষ্ঠিত হলো সে বৈঠক। মূলত জিম্বাবুয়ে সিরিজের ওয়ানডে দল নিয়ে অধিনায়কের মতামত জানতেই আয়োজন করা হয় এ বৈঠকের। বৈঠক শেষে রাতেই ওয়ানডে দল ঘোষণা হওয়ার কথা রয়েছে।

কয়েকদিন আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ইঙ্গিত দিয়েছিলেন, জিম্বাবুয়ের বিপক্ষেই অধিনায়ক হিসেবে শেষবার মাঠে নামছে মাশরাফি। এরপর ২০২৩ সালের বিশ্বকাপকে লক্ষ্য বানিয়ে দীর্ঘমেয়াদি অধিনায়ক খুঁজবে বিসিবি। আর আগামী ৮ মার্চ বিসিবির পরবর্তী বোর্ড সভায় নতুন অধিনায়ক চূড়ান্ত হওয়ার কথা রয়েছে।

বৈঠক শেষে অবশ্য দল নিয়ে মুখ খোলেননি আকরাম খান। তবে নিশ্চিতভাবেই বলা যায়, বিশ্বকাপের পর মাশরাফি, তামিম, মুশফিক ও মাহমুদউল্লাহ এ চার সিনিয়র ক্রিকেটারকে এ সিরিজেই আবারও একসঙ্গে খেলতে দেখা যাবে। সাকিব আইসিসির নিষেধাজ্ঞা না পেলে আবারও হয়তো পাঁচ সিনিয়র ক্রিকেটারকে একসঙ্গে মাঠে দেখার সুযোগ পেত দর্শকরা। এছাড়া চোট কাটিয়ে এ সিরিজ দিয়ে দলে ফিরতে পারেন পেস অলরাউন্ডার সাইফউদ্দিন।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড